পেনবাংলা’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এম.এ.কালাম শরীফ : গত ৪ জানুয়ারী রোববার পেনসেনভেনিয়া’র বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহৎ ব্যবসায়িক সংগঠন পেন বাংলা এল এল সি’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। আপার ডার্বির স্থানীয় একটি রেস্টুরেন্টে  বিকেল ৫টায় উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইফতেখার হোসেন ও পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মহসিন খান

এছাড়াও কোষাধ্যক্ষ হামিদুল হক এক্সিকিউটিভ কমিটির অন্যান্য সদস্য শেখ সিদ্দিক, মোঃ মিজানুর রহমান,আনসার আলী, মোঃ জে. ফাউজারসহ ৫১ জন শেয়ারহোল্ডার সভায় Penbangla_2উপস্থিত ছিলেন।

পেন বাংলা’র  ভবিষ্যৎ ও কর্মপদ্ধতি উন্নয়নকল্পে সভায় আলোচনা হয়। উপস্থিত শেয়ারহোল্ডারদের মূল্যবান পরামর্শের ভিত্তিতে সিদ্ধান্ত গৃহিত হয়।

উল্লেখ্য পেনবাংলা এলএলসি গত ২ বৎসর আগে প্রতিষ্ঠিত হয়। উপস্থিত শেয়ারহোল্ডারগণের সম্মতিক্রমে বর্তমান এক্সিকিউটিভ কমিটিকে আগামী টার্মও কাজ পরিচালনার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পুরনো এক্সিকিউটিভ কমিটি তাঁদের অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন ভাবে আরও বিশদ পরিসরে কাজ করে যাবার দৃঢ় প্রত্যয় ও অঙ্গীকার ব্যক্ত করেন।

সভাপতি তাঁর উদ্বোধনী বক্তৃতায় বোর্ড অব ডিরেক্টরের সাত জন কর্মকর্তা এই সংগঠনটি সুন্দর ও সাবলীলভাবে পরিচালনা ও দ্বায়িত্ব পালন করতে পেরেছেন বলে তাঁদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

Penbangla_4Penbangla_3

তিনি এই প্নেরতিষ্রঠানের  লাভের বিস্তারিত তথ্য প্রতিটি শেয়ারহোল্ডারকে জানান । সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মহসিন খান প্রত্যেক শেয়ারহোল্ডারের নিকট বিগত দুই বৎসরের আয় ব্যয় ও লভ্যাংশের বিরণীর একটি করে ফাইল প্রদান করেন।

You Might Also Like