পেট্রোল বোমা হামলার শিকার সায়মন-মৌসুমী

বিএনপির লাগাতার অবরোধের মধ্যে শুটিং করতে গিয়ে পেট্রোল বোমা হামলার শিকার হতে হলো নির্মিতব্য ‘ব্ল্যাকমানি’ সিনেমার শিল্পীদের। চট্টগ্রামের সীতাকুণ্ডের কাছে ‘ব্ল্যাকমানি’ চলচ্চিত্রের ইউনিটের গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা ছোঁড়া হয়। তবে বোমাটি বাসের পাশে বিস্ফোরিত হওয়ায় বাসটি ক্ষতিগ্রস্থ হলেও যাত্রীরা সবাই অক্ষত রয়েছেন।
বুধবার রাতে এ খবর নিশ্চিত করেছেন সিনেমাটির প্রধান অভিনেতা সায়মন সাদিক ও অভিনেত্রী মৌসুমী হামিদ।
সায়মন সাদিক জানিয়েছেন, সিনেমার আউটডোর শুটিংয়ের উদ্দেশ্যে বুধবার রাতে ঢাকা থেকে রাঙামাটির কাপ্তাই যাচ্ছিলেন তারা। নির্ধারিত গাড়িটি হরতালের কারণে ঢাকা থেকে ছেড়ে না যাওয়ায় শেষ পর্যন্ত তারা বাসে যাওয়ার সিদ্ধান্ত নেন। বাসটি বুধবার রাত সোয়া একটার দিকে সীতাকুণ্ডের কাছাকাছি পৌঁছালে একদল দুর্বৃত্ত বাস লক্ষ্য করে পেট্রোল বোমা মেরে পালিয়ে যায়।
ঘটনায় হতচকিত সায়মন বলছেন, “খুব অল্পের জন্য পেট্রোল বোমাটি বাসের ভিতরে পড়েনি। বাসের বাইরে পড়েছে বলে আমরা প্রাণে বেঁচে গেছি। আমি এখনো বিশ্বাস করতে পারছি না পুরো ঘটনাটি।”
মৌসুমী হামিদ বলছেন, “আজকে উপরওয়ালা খুব বাঁচিয়ে দিয়েছেন আমাদের। তবে ঘটনা সত্যি ভয়াবহ।”
পরিচালক সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ সিনেমাতে আরও অভিনয় করছেন কেয়া। বিরতির পর ফিরে আসা কেয়া এ সিনেমার মাধ্যমেই আবারো ঘুরে দাঁড়াতে চাইছেন। দুই নায়িকার বিপরীতে সায়মনের এটাই প্রথম সিনেমা।
কালো টাকাকে সাদা করার এক অনৈতিক খেলাকে কেন্দ্র করে আবর্তিত হবে সামাজি অ্যাকশনধর্মী সিনেমাটি।

You Might Also Like