পুলিশ হত্যা মামলায় বিএনপি’র ২০ নেতাকর্মীর পরবর্তী শুনানি ৩০ জুলাই

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২০ নেতাকর্মীর অব্যাহতির শুনানির জন্য ৩০ জুলাই দিন ধার্য করেছেন আদালত। রাজধানীর বাংলামোটর মোড়ে পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় শুনানির জন্য এদিন ধার্য্য করা হয়েছে।

অব্যাহতির শুনানির জন্য বুধবার দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা হাজির না হওয়ায় ঢাকা মহানগর হাকিম আমিনুল হক পরবর্তী দিন ধার্য করেন।

এর আগে ১৭ মে মামলা তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. বাহাউদ্দিন ফারুকী মামলায় আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণের মতো সাক্ষ্যপ্রমাণ না পাওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিসহ ২০ জনকে অব্যাহতির দানের প্রার্থনা করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত শুনানির জন্য এ দিন ধার্য করেন।

মির্জা ফখরুল ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, যুবদলের সেক্রেটারি সাইফুল আলম নিরব, জামায়াতে ইসলামী বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব ড. সফিকুর রহমান, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. সফিকুল ইসলাম মাসুদসহ ২০ জনকে অব্যাহতি প্রদানের আবেদন করা হয়েছে।

You Might Also Like