‘পুরুষদের চুলে সেক্স অ্যাপিল পেলে কোন মেয়েই না উত্তেজিত হয়’

তসলিমা নাসরিন : পুরুষের সুঠাম শরীর আর ঘন কালো চুল দেখে মেয়েরাও উত্তেজিত হয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। ফেসবুকে এক পোষ্টে তিনি এ মন্তব্য করে পুরুষদের বোরখা পরার পরামর্শ দেন।

তিনি বলেন শুধু চুরি বা ডাকাতি করার সময়ে তারা বোরখা পরে। কিন্তু সামাজিক জীবনেও বোরখা ব্যবহার করতে পারে।

তিনি বলেন পুরুষেরা এটি না পরে বরাবর মেয়েদের শরীরে চাপিয়েছে। তিনি আশা করেন এখন যেমনটা ঘটছে চিরকাল সেরকমঠা ঘটবে এমনটা আশা করা ঠিক ঠক হবে না।
দেখুন তারফেসবুক পোষ্টটি:

ধার্মিক পুরুষগুলো বোরখা জিনিসটাকে খুব পছন্দ করে। এত পছন্দ, তারপরও তারা নিজেরা কেন বোরখা পরছে না, বুঝিনা। শুধু চুরি ডাকাতি করতে গেলে, বা কাউকে খুন করতে গেলেই পরছে। সামাজিক জীবনেও তো বোরখাটা পরতে পারে। তাদের ঘন কালো চুলেও তো সেক্স অ্যাপিল থিকথিক করছে। ওই চুল দেখে কোন মেয়েই না উত্তেজিত হয়! তারপর গোটা একটা শরীর তো আছেই। সুঠাম বাহু, বুক, বুকের লোম, উরু!

উরু সন্ধিতে তো দৃষ্টি যেতে বাধ্য। পুরুষরা বোরখা না পরলে মেয়েদের হরমোন মেয়েরা কী করে সামাল দেবে! এ তো ছেলেখেলা নয়। নিজেরা পরছে না, অথচ এটি মেয়েদের শরীরে চাপায় তারা, গায়ের জোরে, এবং আরও নানা কিছুর জোরে। যা এখন ঘটছে, তা-ই যে চিরকাল ঘটবে তা তো নয়। সমাজের কত কিছু রাতারাতি উল্টে যায়। এমন হলে কেমন হয় যে, মেয়েরা এতকাল বোরখার যে অভিজ্ঞতাটা অর্জন করেছে, সেটা পুরুষরা এখন অর্জন করুক!

You Might Also Like