পিছিয়ে যাচ্ছে প্রভাসের ‘সাহো’!

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। এ অভিনেতার পরবর্তী সিনেমা সাহো। বাহুবলি সিনেমার পর এটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। তবে ভক্তদের জন্য দুঃসংবাদ। চলতি বছর মুক্তির কথা থাকলেও পিছিয়ে যাচ্ছে এর মুক্তি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সাহো সিনেমার জন্য বেশ কয়েকজন আন্তর্জাতিক মানের স্টান্ট শিল্পী নেয়া হয়েছে। সুজিত (পরিচালক) চাইছেন, হলিউড ধাঁচে সিনেমার অ্যাকশন দৃশ্যগুলোর শুটিং করতে। এ ছাড়া একই সঙ্গে এর পোস্ট প্রোডাকশনের কাজও চলবে, যাতে কোনো দৃশ্য পছন্দ না হলে আবারো শুটিং করা যায়। এটি খুবই সময়সাপেক্ষ ব্যাপার এবং এটি নিয়ে কোনো তাড়াহুড়ো করবেন না।’

সূত্রটি জানায়, প্রভাস, পরিচালক সুজিত থেকে শুরু করে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সবাই বিষয়টি নিয়ে একমত হয়েছেন। এ ছাড়া প্রথমে সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং শেষ করা হচ্ছে যেন আন্তর্জাতিক কলাকুশলীদের সময় মতো ছেড়ে দেয়া যায়। সবকিছু বিবেচনা করে চলতি বছর সিনেমাটির মুক্তি খুবই কঠিন।

সাহো সিনেমাটির সম্ভাব্য মুক্তির তারিখ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘নির্মাতারা ২০১৯ সালের সংক্রান্তিতে (১৫ জানুয়ারি) সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন। এটি খুবই শুভদিন। এ ছাড়া সিনেমার টিমও প্রজেক্টটি শেষ করতে যথেষ্ট সময় পাবেন। তাড়াহুড়ো না করে সময় নিয়ে এর প্রচারণাও করতে পারবেন।’

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে সাহো সিনেমাটি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সুজিতের পরিচালনায় সিনেমাটিতে প্রভাসের সঙ্গে আছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়া অভিনেতা নিল নীতিন মুকেশকেও দেখা যাবে। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।

You Might Also Like