পারিশ্রমিক বাড়িয়েছেন প্রভাস

ভারতের নতুন হার্টথ্রব নায়ক প্রভাস। বাহুবলি সিনেমা তাকে এনে দিয়েছে তারকাখ্যাতি। তার জনপ্রিয়তা দেশের সীমা ছাড়িয়ে বিদেশেও পৌঁছেছে।

এদিকে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটির আয় ১০০০ কোটি রুপি ছাড়িয়েছে। এতে নির্মাতারাই যে শুধু লাভবান হয়েছেন তা কিন্তু নয়। এ সিনেমার নায়ক প্রভাসেরও দাম বেড়েছে। নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন এ অভিনেতা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘প্রভাস তার পারিশ্রমিক ৫ কোটি রুপি বাড়িয়েছেন। এ অভিনেতা মনে করছেন, পাঁচ বছর একটি সিনেমার পেছনে ব্যয় করেছেন এবং তা ব্লকবাস্টার হিট হয়েছে সেদিক থেকে বিচার করলে তিনি যে সম্মানি দাবি করছেন তা নায্য।’

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, বাহুবলি সিনেমার জন্য ২০-২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রভাস। এখন থেকে সিনেমা প্রতি ৩০ কোটি রুপি চাইবেন তিনি।
জানা যায়, বাহুবলি সিনেমার জন্য সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন পরিচালক এসএস রাজামৌলি। ২৮ কোটি রুপি পেয়েছেন তিনি। দ্বিতীয়তে রয়েছেন প্রভাস। ১৫ কোটি রুপি পেয়েছেন রানা দাগ্গুবতি। এ ছাড়া ৫ কোটি রুপি করে পেয়েছেন আনুশকা শেঠি ও তামান্না ভাটিয়া। শিবগামী চরিত্রে অভিনয় করেছেন রামায়া কৃষ্ণা তিনি পেয়েছেন ২.৫ কোটি রুপি। কাটাপ্পা চরিত্রে অভিনয় করে সত্যরাজ পেয়েছেন ২ কোটি রুপি।

বাহুবলি সিনেমার পর প্রভাসের নতুন সিনেমা সাহো। ইতোমধ্যে সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। প্রকাশের পর থেকেই দর্শকের প্রশংসা কুড়িয়েছে এটি। সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পাবে।

You Might Also Like