পাপিয়ার কল লিষ্টে যত মন্ত্রী ও এমপি

বহুল আলোচিত নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে গত শনিবার র‌্যাব বিমানবন্ধর থেকে গ্রেফতার করে। আজ থেকে আদালতে তোলা হলে তার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আইনপ্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে যে, গ্রেফতারের পর মোবাইল ফোনগুলো জব্দ করেছে আইন প্রয়োগকারী সংস্থা।

এই মোবাইল ফোনগুলোতে পাপিয়ার অনেক ভিআইপির সঙ্গে নিয়মিত যোগাযোগের তথ্য পেয়েছে আইন প্রয়োগকারী সংস্থা।
সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে, পাপিয়ার মোবাইলে ১১ মন্ত্রীর মোবাইল নম্বর পাওয়া গেছে। এই মোবাইল নাম্বারে পাপিয়া গ্রেফতার হওয়ার আগের দিন পর্যন্ত বিভিন্ন প্রভাবশালী মন্ত্রীর সঙ্গে কথা বলেছেন।

এছাড়াও পাপিয়ার মোবাইল নম্বরে ৩৩ এমপির তালিকা পাওয়া গেছে। এই ৩৩ এমপির সঙ্গে পাপিয়া নিয়মিত যোগাযোগ করতো। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, শনিবার যখন তাকে বিমানবন্ধরে আইন প্রয়োগকারী সংস্থা (র‌্যাব) আটক করে তখনও পাপিয়া তাদেরকে হুমকি ধামকি দিয়েছিলেন, তাদেরকে দেখে নেওয়ার জন্যও শাসিয়েছিলেন। তাদেরকে এটাও বলেছিলেন, আমি কে তোরা জানিস?

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, র‌্যাবের অমনমনীয় দৃঢ়তার মুখে শেষ পর্যন্ত পাপিয়া নমনীয় হন এবং তারপর তিনি তার অপরাধগুলো স্বীকার করতে থাকেন। আইনপ্রয়োগকারী সংস্থা বলছে, এই কল লিষ্ট মোবাইল অপারেটরদের কাছ থেকে আনা হয়েছে। এই ১৫ দিণের রিমান্ডে যাদের সঙ্গে তার যোগাযোগ, যাদের সঙ্গে নিয়মিত কথা বলতেন, তাদের ব্যাপরে তথ্য বের করবে আইন প্রয়োগকারী সংস্থা।

উল্ল্যখ্য যে, গত শনিবার দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ (২৮) চারজনকে আটক করে র‌্যাব-১। সূত্র : বাংলা ইনসাইডার।

 

পাপিয়া প্রথমেই যেখানে নিয়ে যেতেন অতিথিদের

 

 

পাপিয়াদের পাপে ফেঁসে যাচ্ছেন আরো যারা!

 

পাপিয়ার পাপে বিব্রত সরকার : সারাদেশে যুব মহিলা লীগ নেত্রীদের সম্পর্কে খোঁজ নেয়া শুরু

 

মাত্র ৫ বছরেই মুকুটহীন সম্রাজ্ঞী পাপিয়া

 

পাপিয়ার ‘আঁচলে’ বাধা বড় নেত্রীসহ যত পাপীরা

 

পাপিয়ার কল লিষ্টে যত মন্ত্রী ও এমপি

 

সুন্দরী তরুণীদের সংগ্রহ করে জলসা সাজাতেন পাপিয়া

 

অশ্লীল শুটিং রোধে পুলিশের অভিযান

You Might Also Like