পর্তুগালে দুই রোনালদো একসঙ্গে!

বড়দিনের ছুটিতে বর্তমানে জন্মভূমি পর্তুগালে রয়েছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। সেখান থেকে ভক্তদের ক্রিসমাস উৎসবের শুভেচ্ছা পাঠিয়েছেন তিনি।

নতুন বছরের ঠিক আগে সংক্ষিপ্ত ছুটিতে পর্তুগালের মাদেরিয়াতে গেছেন রোনালদো। সেখানে পরিবারের সঙ্গে ক্রিসমাস উৎসবের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তিনি। মাদেরিয়ার এক মিউজিয়ামে নিজের মোমের মূর্তির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন পর্তুগাল এ অধিনায়ক।

ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়ালকে শিরোপা জিতিয়ে বড়দিনের ছুটিতে গেছেন রোনালদো। রিয়ালকে শিরোপা এনে দিতে কাশিমা অ্যান্টলারসের বিপক্ষে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেন সিআর সেভেন। দলের হয়ে এমন স্কোরের পর বড়দিনের উৎসবটাও দারুণভাবে উপভোগ করছেন রোনালদো।

ফুটবল অঙ্গনে ২০১৬ সালটা অসাধারণ কাটিয়েছেন রোনালদো। ক্লাব ও দেশের হয়ে সব প্রতিযোগিতায় ৫৭ ম্যাচে ৫৫ গোল করেছেন তিনি। এ ছাড়া সতীর্থদের আরো ১৭ গোলে সহায়তা করেন তিনি। দেশের হয়ে মর্যাদার ইউরো শিরোপা জয়ের পাশাপাশি ক্লাবের হয়ে জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা।

এ ছাড়া সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে পেছনে ফেলে কয়েক দিন আগেই চতুর্থবারের মতো জিতেছেন ব্যালন ডি’অর।

ক্রিসমাস উৎসব উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে রোনালদো বলেন, ‘এটা ক্রিসমাস। আমিই কি ঘরের টানে ফিরে আসা একমাত্র খেলোয়াড়? মাদেরিয়া দ্বীপটিতে আমি অসাধারণ কিছু সময় কাটাচ্ছি। এখানে আমার অনেক অভিজ্ঞতা এবং আনন্দের স্মৃতি জড়িয়ে আছে। সকল ভক্তকে আমি বড়দিনের শুভেচ্ছা জানাচ্ছি।’

You Might Also Like