পরস্পরের প্রশংসায় ক্যাটরিনা-দীপিকা

বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। সমসাময়িক অভিনয়শিল্পী হওয়ায় তাদের মধ্যে প্রতিযোগিতা রয়েছে। এ ছাড়া দুজনই রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। তাই তাদের মধ্যে ঠাণ্ডাযুদ্ধ অনেকদিন ধরেই কিন্তু সব ভুলে এবার পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ তারা।

সম্প্রতি প্রকাশিত হয়, রাবতা সিনেমায় দীপিকার আইটেম গান। এতে দীপিকার লুকের প্রশংসা করেন ক্যাটরিনা। এ ছাড়া গানটিও তার ভালো লেগেছে বলে জানান এ অভিনেত্রী।

এদিকে ক্যাটরিনার এ বক্তব্যের পরিপ্রেক্ষিতে দীপিকা পাড়ুকোন জানান, কঠোর পরিশ্রম ও আত্মত্যাগের জন্য সব সময়ই ক্যাটরিনার প্রশংসা করেন তিনি। এ অভিনেতী বলেন, ‘আমি মনে করি, প্রশংসা পাওয়াটা সব সময়ই আনন্দের। আর বিশেষ করে তা যদি সমসাময়িক অভিনয়শিল্পীদের কাছ থেকে আসে। এ জন্য তাকে ধন্যবাদ। তার কাজের জন্য সব সময়ই তার প্রশংসা করি। আমি জানি তার পথচলা সহজ নয়, এজন্য তাকে শ্রদ্ধাও করি।’

দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ পর্দায় দেখা গেছে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায়। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা পদ্মাবতী। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। চলতি বছরের শেষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like