পটুয়াখালীতে আ.লীগ নেতার ছেলে খুন

পটুয়াখালীর কলাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় অভি গাজী নামের এক যুবক খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন কোয়েল, আহামদ উল্লাহ ও পপি বেগম নামের আরো তিনজন। সোমবার রাত ৮টার দিকে পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরের মাদ্রাসা রোডস্থ কালভার্ট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত অভি উপজেলার টিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির গাজী ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভি গাজী ও অন্যরা ঘটনাস্থলে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় কয়েকজন অস্ত্র ও মাছ ধরার চল নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে অভি গাজী, কোয়েল মিয়া ও আহমদ উল্লাহ মারাত্মক আহত হন। এ ছাড়া সন্ত্রাসীদের ছোড়া চলে বিদ্ধ হন স্থানীয় চা বিক্রেতা মোসা. পপি বেগম।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা জে এইচ খাল লেলিন বলেন, আহতদের হাসপাতালে নিয়ে আসা হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। তবে অভির বাম পাজর ফুটো হয়ে ফুসফুসে ক্ষত সৃষ্টি হয়। একইসঙ্গে শরীরের ২৫-৫০টি স্থানে মারাত্মক ক্ষত সৃষ্টি হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়। অভির রক্তের গ্রুপ ও নেগেটিভ হওয়ায় তাৎক্ষণিকভাবে রক্ত সংগ্রহ সম্ভব হয়নি। এ দুই কারণে হয়তো তার মৃত্যু হয়েছে।

কলাপাড়া থানার ওসি জি এম শাহ নেওয়াজ জানান, ঘটনার সঙ্গে পুলিশের একটি বিশেষ দল ঘটনাস্থলে গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর প্রাথমিক তদন্তে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে আক্কাস গাজী, বাচ্চু গাজী, সুমন গাজীর নেতৃত্বে ১৫-২০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী অভি গাজীসহ অন্যদের ওপর হামলা চালায়।

You Might Also Like