নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর কবিরহাটে সিদ্দিক উল্যা (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত সিদ্দিক উল্যা কবিরহাট পৌরসভার ৬নং ওয়ার্ড ইন্দ্রপুর গ্রামের মৃত আশরাফ আলী মুন্সির ছেলে।

নিহতের পরিবারের অভিযোগ, সিদ্দিক উল্যার চাচাতো ভাই আব্দুল কাইয়ুম বাড়ির রাস্তা দখল করে একটি ঘর নির্মাণ করছে। সিদ্দিক উল্যা গত বুধবার সকালে ঘর নির্মাণ করার প্রতিবাদ করলে তাকে হত্যা করার হুমকি দেয় আব্দুল কাইয়ুম।

সিদ্দিক উল্যাকে হত্যা করার জন্য প্রয়োজনে ৫ লাখ টাকা খরচ করবে বলেও হুমকি দেয় কাইয়ুম। ওইদিন দুপুরে স্থানীয় ঘাট মাঝির দোকানের কাছে নিজের চা দোকানে কাজ করছিলেন সিদ্দিক উল্যা।

এ সময় আব্দুল সালামের ছেলে আব্দুল কাইয়ুম, কাইয়ুমের ছেলে গিয়াস উদ্দিন সুমন, এনামুল হকের ছেলে দেলোয়ার হোসেন, সিরাজুল হকের ছেলে মহিন উদ্দিন ও ওলি উল্যাহসহ কয়েকজন এসে সিদ্দিক উল্যার ওপর অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা সিদ্দিক উল্যাকে দোকান থেকে টেনে রাস্তা উপর এনে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় সিদ্দিক উল্যার ছেলে আল আমিন এগিয়ে আসলে হামলাকারীরা তাদের দু’জনকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে যায়।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত সিদ্দিক উল্যা ও আল আমিনকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন।

You Might Also Like