নৈশভোজে সুশান্ত-সারা

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। করন জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেকের খবরে অনেকদিন ধরেই আলোচনায় রয়েছেন তিনি। কিন্তু এ সিনেমায় সারার অভিনয় নিয়ে বিশেষ কোনো ঘোষণা পাওয়া যায়নি।

এদিকে কয়েকদিন আগেরক অন সিনেমাখ্যাত পরিচালক অভিষেক কাপুর জানান, সুশান্ত সিং রাজপুতের বিপরীতে তার সিনেমায় অভিনয় করছেন সারা। এর মধ্য দিয়েই বলিউডে পা রাখবেন সাইফ কন্যা। আর সিনেমার নাম কেদারনাথ।

অভিষেকের এমন ঘোষণার কয়েকদিনের মধ্যে মুম্বাইয়ের বান্দ্রার একটি রেস্তোরাঁয় নৈশভোজে দেখা গেছে সুশান্ত ও সারাকে। তবে সঙ্গে তার মা অমৃতা সিং ও পরিচালক অভিষেক কাপুরও ছিলেন। ধারণা করা হচ্ছে, সিনেমার বিষয়ে কথা বলতেই তারা নৈশভোজে অংশ নেন। এমনকি রেস্তোরাঁর সামনে হাসি মুখেই ফটোসংবাদিকদের ক্যামেরাবন্দি হন তারা।
কেদারনাথ সিনেমার প্রেক্ষাপট ভারতের উত্তরখন্ড। সিনেমাটিতে সুশান্তের প্রেমিকের চরিত্রে সারাকে দেখা যাবে বলে জানা গেছে।

এরই মধ্যে প্রথম সিনেমার প্রস্তুতি শুরু করেছেন সারা। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতও বেশ ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে রাবতা সিনেমার প্রচারণা করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন কৃতি স্যানন। দিনেশ বিজন পরিচালিত রাবতা সিনেমাটি মুক্তি পাবে ৯ জুন। এছাড়া ড্রাইভ, রোমিও আকবর ওয়ালটার, চান্দা মামা ডোর কে সিনেমায় দেখা যাবে সুশান্তকে।

You Might Also Like