নেত্রকোনায় ভুয়া ম্যাজিস্ট্রেট ও গোয়েন্দা পুলিশ আটক

নেত্রকোনার হিরণপুর বাজারে ম্যাজিস্ট্রেট ও গোয়েন্দা পুলিশ পরিচয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় ৪ প্রতারককে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলে তাদের আটক করা হয়েছে।

জানা যায়, বিকেলে জেলার পূর্বধলা উপজেলার হিরণপুর বাজারে আটক করার সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, বাংলাদেশ কনজুমার রাইট সোসাইটির দুইটি পরিচয়পত্র ও নগদ তিনশত টাকা জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী সিরাজুল ইসলামের বাড়ি সাতক্ষীরার কলারোয়ায়। গোয়েন্দা পুলিশ পরিচয় দানকারী দুইজন হচ্ছেন-বরিশালের আমানতগঞ্জের খন্দকার খালিদ ও যশোরের ঝিকরগাছার ফজলুর রহমান এবং তাদেরকে বহনকারি গাড়ির চালক গাজীপুর জেলার শ্রীপুরের ডোয়াইর গ্রামের নজরুল ইসলাম।

শ্যমগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আল আমীন জানান, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে হিরণপুর বাজারে সাইদুর রহমানের ওষুধের দোকান ও মুখলেছুর রহমানের ফলের দোকানে গিয়ে এই প্রতারকেরা ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশের পরিচয় দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তারা। এ সময় তারা দুইটি দোকানে ভেজাল পণ্য রয়েছে দাবি করে ২০ হাজার টাকা করে জরিমানা করে। স্থানীয়দের কাছে বিষয়টি সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করা হয়। পূর্বধলা থানায় এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

You Might Also Like