নেতানিয়াহুকে ধাক্কা দিয়ে বের করে দিয়েছিলেন স্ত্রী

ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে গাড়ি থেকে ধাক্কা দিয়ে বের করে দিয়েছিলেন তার স্ত্রী সারা! ইগাল সারনা নামে এক ইসরায়েলি সাংবাদিক এমনটাই দাবি করেছেন। ফেসবুকে পোস্ট করা ওই সাংবাদিকের এই খবরে রুষ্ট নেতানিয়াহু সোজা আদালতে মামলা ঠুকে দিয়েছেন।

২০১৫ সালে নিজের ফেসবুক পেজে ইগাল সারনা লিখেছিলেন, গাড়িতেই নেতানিয়াহুর সঙ্গে সারা’র তুমুল ঝগড়া চলছিল। এক পর্যায়ে প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়ি বহরটিকে জেরুজালেম-তেল আবিব মহাসড়কে হঠাৎ করেই থামানোর নির্দেশ দিয়েছিলেন সারা। ওই সময় তিনি নেতানিয়াহুকে গাড়ি থেকে ধাক্কা দিয়ে বের করে দেন। বিষয়টি প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা বাহিনীর এক সদস্য মারফত জানতে পেরেছিলেন বলে দাবি করেছেন ইগাল।

ইগালের এই পোস্টে নজরে আসার পর তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নেতানিয়াহু। মঙ্গলবার এক বিবৃতিতে, ইগালের এই কর্মকাণ্ডকে ন্যক্কারজনক, বিদ্বেষপ্রসূত, নীচ মানসিকতার ও সীমালংঘন বলে মন্তব্য করেছেন নেতানিয়াহু-সারা দম্পতি। জনগণের সামনে হেয় প্রতিপন্ন করতেই এ কাজ করা হয়েছে বলে দাবি করেছেন তারা। এছাড়া ইগাল গত ২০ বছর ধরে তাদের পরিবারের বিরুদ্ধে মিথ্যার বাইবেলের বন্যা বইয়ে দিয়েছেন বলে দাবি করা হয়েছে বিবৃতিতে।

You Might Also Like