হোম » নেইমার বিশ্বাসঘাতক, ভাড়াটে

নেইমার বিশ্বাসঘাতক, ভাড়াটে

ঢাকা অফিস- Wednesday, August 9th, 2017

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেওয়াটা নেইমারের জন্য এখন সময়ের ব্যাপার। ইতিমধ্যে সবাই জেনে গেছে যে নেইমার আর বার্সেলোনায় থাকছে না। বার্সাও প্রস্তুত নেইমারকে ছেড়ে দিতে।

এমন খবরে প্যারিসে উৎসব চলছে। অন্যদিকে মাতম চলছে কাতালানে। বিষয়টি মেনে নিতে পারছেন না বার্সা ভক্তরা। তাইতো ন্যু ক্যাম্পের বাইরে নেইমারকে বিশ্বাসঘাতক ও ভাড়াটে সম্বোধন করে পোস্টার লাগিয়েছে বার্সার সমর্থকরা।

নেইমারের ছবি সম্বলিত সেই পোস্টারে লেখা রয়েছে, ‘ওয়ান্টেড : বিশ্বাসঘাতক, ওয়ান রেডস। ভাড়াটেদের অবশ্যই যেতে হবে। বার্সেলোনা কেবল সেইসব খেলোয়াড়দের যারা শার্টকে ভালোবাসে।’

আজও বার্সার অনুশীলন মাঠে এসেছিলেন নেইমার। তবে অনুশীলন করেননি। ৪০ মিনিটের মতো সেখানে ছিলেন ব্রাজিলিয়ান তারকা। এরপর সবার সঙ্গে শেষবারের মতো দেখা করেন তিনি। সবাইকে বিদায় বলে যান। কারণ, দীর্ঘদিন খেলা সতীর্থরা যে সাবেক হয়ে যাচ্ছে।

নেইমারের এজেন্ট ইতিমধ্যে প্যারিসে পৌঁছেছে। বার্সেলোনাও নেইমারকে তার দল বদলের আনুষ্ঠানিকতা সারতে ছুটি দিয়েছে। তারা স্বীকার করেছে যে নেইমার সত্যি সত্যিই চলে যাচ্ছে। তবে নেইমারের দল বদলের ক্ষেত্রে যে টাকা দাবি করেছে বার্সা তার এক চুলও ছাড় দেবে না তারা।