নেইমারের ২০৫.৯ মিলিয়ন ডলারের সেলফি!

বর্তমান সময়ের সবচেয়ে প্রযুক্তিবান্ধব শব্দ হলো সেলফি। যেকোনও অনুষ্ঠান, ঘুরে-বেড়ানো, বিশেষ আড্ডা বা দৈনন্দিন চলাফেরায় হরহামেশাই দেখা মিলবে সেলফির। এখন দুনিয়াজুড়ে বিশেষভাবে তোলা এই ছবির কদর। তবে এই সেলফির মুল্য যদি হয় ২০৫.৯ মিলিয়ন পাউন্ড তাহলে চোখ চড়কগাছ হতেই পারে!

এমনই এক সেলফির জন্ম দিয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার।সম্প্রতি যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার পর দেশে ফেরার পথে বিমানে বসে সতীর্থদের সঙ্গে একটি সেলফি তোলেন নেইমার।

জাতীয় দলের ১১ জন খেলোয়াড় তার সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন। আর এই ১১ জন খেলোয়াড়ের একত্রে মিলে মূল্য ২০৫.৯ মিলিয়ন পাউন্ড।বার্সেলোনার এই স্ট্রাইকার নিজেই তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। ছবির ১১ জনের মধ্যে ১০ জনই খেলেন ইউরোপের বিভিন্ন ক্লাবে।

লিভারপুলের ফিলিপে কুটিনহো এবং রবার্তো ফিরমিনো, রিয়াল মাদ্রিদের মার্সেলোনা এবং দানিলো ও বায়ার্ন মিউনিখের ডগলাস কস্তা রয়েছেন এই ছবিতে।১১ জনের মধ্যে মাত্র একজন লুকাস লিমা ইউরোপে খেলেন না। ২৫ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডার খেলেন নেইমারের সাবেক ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে।

আর এদের মধ্যে সবচেয়ে বেশি দাম ৬৫.৫ মিলিয়ন নেইমারের। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির ফারনানদিনহোর দাম হলো দ্বিতীয় সর্বোচ্চ ৩০ মিলিয়ন পাউন্ড। লিভারপুলের ফরোয়ার্ড রবার্তো ফিরমিনোর মূল্য হচ্ছে ২৯ মিলিয়ন পাউন্ড। এভাবে সব মিলিয়ে নেইমারের এক সেলফির মূল্য দাঁড়াচ্ছে ২০৫.৯ মিলিয়ন পাউন্ড।

You Might Also Like