নেইমারের লাল কার্ডের ম্যাচে পয়েন্ট হারাল পিএসজি

ফরাসি লিগ ওয়ানে অলিম্পিক মার্শেইর বিপক্ষে হারতে হারতে বেঁচে গেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এডিনসন কাভানির শেষ মুহূর্তের গোলে ২-২ ব্যবধানের সমতা নিয়ে মাঠ ছেড়েছে ফরাসি লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

এস্তদিও বেলোড্রোমে স্বাগতিকদের বিপক্ষে গতকাল ম্যাচের ১৬ মিনিটেই পিছিয়ে পড়ে পিএসজি। এ সময় ব্রাজিলিয়ান লুইস গুস্তাভোর গোলে এগিয়ে যায় মার্শেই। তবে ৩৩ মিনিটে দারুণ এক গোল করে পিএসজিকে সমতায় ফেরান বার্সেলোনা থেকে মৌসুমের শুরুতে রেকর্ড ট্রান্সফারে যোগ দেওয়া নেইমার।

বিশ্রাম শেষে ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় পিএসজি। কিন্তু ৭৮তম মিনিটে ডান দিক থেকে ক্লিনটন এনজির ক্রসে পা ছুঁইয়ে স্বাগতিকদের ফের এগিয়ে দেন ফরাসি উইঙ্গার ফ্লোরিও থাওভিন। ১০ মিনিট পর টানা দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার। ফাউলের শিকার হয়ে মাথা গরম করে প্রতিপক্ষের এক খেলোয়াড়কে ধাক্কা দিয়েছিলেন ব্রাজিল তারকা।

তবে শেষ সময়ে পিএসজিকে উদ্ধার করেন দলটির পরীক্ষিত স্ট্রাইকার এডিনসন কাভানি। ম্যাচের অতিরিক্ত সময়ে সময়ে ডি-বক্সের বাইরে থেকে জোরালো ফ্রি-কিকে মার্শেইর জাল কাঁপান কাভানি। ফলে মার্শেইর পয়েন্টে ভাগ বাসিয়েই মাঠ ছাড়তে সক্ষম হয় উনাই এমেরির দল।

লিগ ওয়ানে এই ড্রয়ে ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে অলিম্পিক মার্শেই।

You Might Also Like