নেইমারের অস্ত্রোপচার নিশ্চিত করেছে পিএসজি

কয়েকদিন আগে নেইমারের অস্ত্রোপচার নিয়ে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো স্পোর্ত’র প্রতিবেদন মিথ্যা বলে জানিয়েছিলেন পিএসজি কোচ উনাই এমেরি। তবে পরীক্ষার চূড়ান্ত ফলাফল ও মেডিকেল স্টাফদের পরামর্শ শেষে নেইমারের অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়েছে। নেইমারের ক্লাব পিএসজি এক বিবৃতিতে এ কথা নিশ্চিত করেছে।

লিগ ওয়ানে গত রোববার মার্শেইয়ের বিপক্ষে ম্যাচের শেষ সময়ে চোট পান নেইমার। গুরুতর আঘাতে ডান পায়ের গোড়ালি মচকে গেছে এবং পঞ্চম ‘মেটাটারসাল’হাড় ভেঙে গেছে ব্রাজিলিয়ান এ তারকার। এই ইনজুরির পর নেইমারকে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকা লাগতে পারে বলে জানিয়েছিল পিএসজি। এবার ভবিষ্যতের ঝুঁকি এড়াতে ব্রাজিলিয়ান এ তারকার অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়েছে।

নেইমারের ইনজুরি নিয়ে এক বিবৃতিতে পিএসজি জানায়, ‘প্রাথমিক পর্যায়ে তিন দিনের নিবিড় চিকিৎসার পর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্যারিস সেইন্ট জার্মেই ও ব্রাজিল জাতীয় দলের মেডিক্যাল স্টাফরা যৌথভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন। ডাক্তার রদ্রিগো লাসমার এই অস্ত্রোপচার সম্পন্ন করবেন। পিএসরজির প্রতিনিধি হিসেবে প্রফেসর স্যাইলান্ট তার সঙ্গে থাকবেন।’

আগামী ৬ মার্চ চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর ফিরতি লেগে রিয়াল মাদ্রিদকে নিজেদের মাঠে স্বাগত জানাবে পিএসজি। গুরুত্বপূর্ণ এই ম্যাচটি দর্শক হিসেবেই দেখতে হবে পিএসজির ২২২ মিলিয়ন ইউরোর তারকা নেইমারকে।

You Might Also Like