নেইমারকে পিএসজি যাওয়ার অনুমতি দিল বার্সেলোনা

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে রাখতে পারল না বার্সেলোনা। স্প্যানিশ ক্লাবটি নেইমারকে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার অনুমতি দিয়েছে। বিবিসি এক প্রতিবেদনে বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে।

ব্রাজিল ও বার্সেলোনার সুপারস্টারকে পেতে ফ্রান্সের ক্লাবটিকে খরচ করতে হয়েছে ২২২ মিলিয়ন ইউরো। বুধবার ট্রেনিং সেশনে নেইমার সতীর্থ মেসি, সুয়ারেজ এবং অন্যান্যদের জানিয়েছেন তিনি স্প্যানিশ ক্লাবটি ছাড়তে চাইছেন। আনুষ্ঠানিকতার জন্য ক্লাব থেকে অনুমতি চেয়েছিলেন। ম্যানেজার এরনেসতো ভেলভারদে সেই অনুমতিও দিয়ে দিয়েছেন।

বাই-আউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো দিয়েছে পিএসজি। নেইমার চলে যাচ্ছেন এমন গুঞ্জনের পরপরই বার্সেলোনা ট্রান্সফার ফি’র আর্থিক দিকগুলো সামনে নিয়ে আসতে থাকে। পিএসজিও ছিল নাছোড়বান্দা, নেইমারকে নিয়ে ছাড়বেই। যত অর্থের প্রয়োজন সেই পরিমাণ অর্থ দিতে প্রস্তুত ছিল ফ্রান্সের ক্লাবটি।

২০১৩ সালে ৪৮.৬ মিলিয়ন ইউরোতে সান্তোস ছেড়ে বার্সেলোনায় নাম লেখায় নেইমার। পাঁচ বছরের চুক্তি করেছিল নেইমার। এক বছর আগেই চুক্তি ভাঙলেন নেইমার। পিএসজিতে বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো পাবেন নেইমার। পাঁচ বছরের জন্য চুক্তি করতে যাচ্ছেন। এ হিসেবে ৩০ বছর পর্যন্ত ফ্রান্সে কাটাতে হবে তাকে।

You Might Also Like