নীরবতা ভাঙলেন রণবীর

রণবীর কাপুর ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের ছবি নিয়ে সরগরম নেট দুনিয়া। এ জুটির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে কিনা তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

বিষয়টি নিয়ে এরই মধ্যে কথা বলেছেন ঋষি কাপুর, আলী জাফর, মাওরা হকেন, বরুণ ধাওয়ান ও তাপসী পান্নুর মতো তারকারা। অবশেষে এ নিয়ে রণবীর কাপুরও মুখ খুললেন।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে রণবীর কাপুর বলেন, ‘গত কয়েকমাস যাবৎ আমি মাহিরাকে কাছ থেকে জানার সুযোগ পেয়েছি। তিনি আমার কাছে এমন একজন যার অর্জনের আমি প্রশংসা করি এবং তার চেয়ে বড় কথা ব্যক্তি হিসেবে তাকে শ্রদ্ধা করি। তাকে যেভাবে বিচার করা হচ্ছে এবং তার সম্পর্কে যা বলা হচ্ছে তা অন্যায়। সবচেয়ে বড় বিষয় তিনি নারী এজন্য বৈষম্যের শিকার হচ্ছেন। আমি সবাইকে অনুরোধ করব, এ রকম নেতিবাচক বিষয় নিয়ে আলোচনা বন্ধ করে সৃষ্টিকর্তার দেয়া সুন্দর জীবন উপভোগ করুন। শান্তি এবং ভালোবাসা।’
কয়েকমাস আগে দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল টিচার প্রাইজ গালা’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-মাহিরা। সেই সময় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে রণবীরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণভাবে চলাফেরা করছেন মাহিরা। এমনকি ভিডিওটির শেষ অংশে রণবীরকে মাহিরা কোনো একটি বিষয়ে জোরালো অনুরোধ করছেন। তখন তাদের ঘিরে প্রেমের গুঞ্জন চাউর হয়।

এরপর সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত রণবীর ও মাহিরার ছবি ঘিরে নতুন করে গুঞ্জন শুরু হয়। প্রকাশিত ছবিতে দেখা যায়, নিউ ইয়র্কের একটি স্থানে রণবীর ও মাহিরা ধূমপান করছেন। হঠাৎ এ দুজনকে একসঙ্গে দেখা যাওয়ায় তাদের প্রেমের গুঞ্জনটি আরো জোরালো হয়।

You Might Also Like