হোম » নিরাপত্তাহীনতায় ভুগতেন ক্যাটরিনা

নিরাপত্তাহীনতায় ভুগতেন ক্যাটরিনা

ঢাকা অফিস- Tuesday, January 9th, 2018

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন। আবার তার অভিনীত সিনেমা বক্স অফিসে মুখ থুবড়েও পড়েছে।

গত ২২ ডিসেম্বর তার অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে সিনেমাটি ৩০০ কোটি রুপির ক্লাব ছাড়িয়ে গেছে।

সম্প্রতি এ সিনেমা প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন ক্যাটরিনা কাইফ। এ সময় জানান, অভিনয় ক্যারিয়ারের এক সময় নিরাপত্তাহীনতায় ভুগতেন। ক্যাটরিনা কাইফ বলেন, ‘নানা কারণে এক সময় আমি নিরাপত্তাহীনতায় ভুগেছি। কিন্তু বর্তমানে আমার কাছে গুরত্বপূর্ণ হলো- আমি এখন নিজের কাছে নিজে শান্তিতে আছি।’

তিনি আরো বলেন, ‘ইন্ডাস্ট্রির অন্যদের মতো আমিও কঠোর পরিশ্রম করেছি। আমি সেদিক থেকে ব্যতিক্রম নই কিন্তু আমি এখন নিরাপদ ও সুখী। কঠোর পরিশ্রমের মাধ্যমে আমি প্রশিক্ষণ শেষ করেছি এবং এটা ধীরে ধীরে প্রবাহিত করতে চাই। গত দুই বছর আমার জন্য খুব কঠিন সময় ছিল। এ সময় শিখেছি, আত্মবিশ্বাসের সঙ্গে কীভাবে কাজ করতে হয়, কীভাবে বাঁচতে হবে।’

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দুস্থান’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ক্যাটরিনা। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, আমির খান, ফাতিমা সানা খান প্রমুখ। চলতি বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পেতে পারে।

এ ছাড়াও আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় অভিনয় করছেন এই নায়িকা। এতে তার সহশিল্পী হলেন শাহরুখ খান, আনুশকা শর্মা। আগামী ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।