নিজেকে গ্যালাকটিকো ভাবেন না রোনালদো

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলতে রিয়াল মাদ্রিদ দল এখন কার্ডিফে। গতবারের মতো মহাদেশীয় শ্রেষ্ঠত্বের শিরোপা জয়ের লক্ষ্যে আজ রাতেই জুভেন্টাসের মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল।

ইতালিয়ান চ্যাম্পিয়নস জুভেন্টাসের বিপক্ষে মর্যাদার লড়াইয়ে মুখোমুখি হওয়ার আগে গনমাধ্যম কর্মীদের মুখোমুখি রোনালদো। সাংবাদিকদের সামনে নিজেকে সুপারস্টার কিংবা গ্যালাকটিকো মানতে রাজি হননি চার বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

সাংবাদিকদের এক প্রশ্নে রোনালদো বলেন, ‘আমি ভিডিও গেমসের খেলোয়াড়ের মতো নই। কারণ আমি মনে করি সব কিছুই স্বাভাবিকভাবে আসে। তবে কয়েকটা পয়েন্ট জানা থাকা অবশ্যই গুরুত্বপূর্ণ। যেমন পেনাল্টি শট নেওয়ার সময় আমাকে ভাবতে হয় কোন দিকটায় মারলে সেটা কার্যকরী হবে। অনেক কিছু ভেবে আমাকেও সিদ্ধান্ত নিতে হয়। আমি সবসময় ঝুঁকি নিতে পছন্দ করি। আমি কখনো নিজেকে গ্যালাকটিকো কিংবা মহাতারকা ভাবিনি। আমি নিজেকে একজন খেলোয়াড় হিসেবেই বিবেচনা করি।আমি ম্যানচেস্টার, মাদ্রিদ এবং জাতীয় দলের হয়ে ইতিহাস তৈরি করতে পেরেছি। লোকেরা সবসময় আমাকে স্ট্রাইকার ভাবে। আমি কখনো স্ট্রাইকার হতে চাইনি। উইঙ্গার হিসেবে খেলে আমি ৬শতের কাছাকাছি গোল করেছি।’

You Might Also Like