নিখোঁজের ৯ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

শরীয়তপুর সদরের বুড়িরহাট দেওভোগ গ্রামে নিখোঁজের আটদিন পর এক শিক্ষার্থীর বস্তাবন্দি লাশ উদ্ধার হয়েছে। তার নাম নাইমুল ইসলাম (১২)। সে পার্শ্ববর্তী ডামুড্যা বকুলতলা আইডিয়াল মাদ্রাসার সপ্তম শ্রেণিতে পড়ত। মঙ্গলবার নিহতের বাড়ির পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নাইমুল ইসলাম গত ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিল। নাইমুল দেওভোগ গ্রামের নুরুল ইসলাম তালুকদারের ছেলে। নুরুল ইসলাম ঢাকায় ব্যবসা করেন। দুই বছর আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসে তারা স্থায়ীভাবে বসবাস করছেন।

এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন শরীয়তপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. খলিলুর রহমান ও ওসি তদন্ত এমারত হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাদের কোনো শত্রু ছিল না। আটদিন আগে বাড়ি থেকে নিখোঁজ হলেও থানায় কোনো জিডি না করে ফেসবুকে ছবি দিয়ে নিখোঁজ থাকার বিষয়টি জানানো হয়েছিল।

শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার তানভীন হাওদার শাওন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। আটদিন আগে নিখোঁজ ১২ বছরের কিশোর নাইমুলের বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

You Might Also Like