হোম » নিখোঁজ রোগীকে খেয়ে ফেলেছে কুকুর!

নিখোঁজ রোগীকে খেয়ে ফেলেছে কুকুর!

ঢাকা অফিস- Monday, March 27th, 2017

মর্মান্তিক! এই খবর নিয়ে ভারতে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এক নিখোঁজ রোগীকে খেয়ে ফেলেছে কুকুর। হাসপাতালের পেছন থেকে তার দেশের অবশিষ্টাংশ উদ্ধার করা হয়েছে। হৃদয়বিদারক এ ঘটনার জন্য হাসপাতালের অবহেলাকে দায়ী করা হচ্ছে।

মধ্য প্রদেশের রাজগড়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন ৭০ বছর বয়সি নারী বিসমিল্লাহ বাই। ২২ মার্চ তিনি নিখোঁজ হন। আর ২৬ মার্চ তার দেহের অবশিষ্টাংশ পাওয়া যায় হাসপাতালের পেছন থেকে।

কুকুর খেয়ে ফেলেছে তার দেশের বেশির ভাগ অংশ। শুধু মাথা ও শরীরের উপরের কিছু অংশ অবশিষ্ট ছিল, যা থেকে বিসমিল্লাহ বাইকে শনাক্ত করা হয়েছে।

মধ্যপ্রদেশে এ ধরনের ঘটনা এটি প্রথম নয়। গত ১০ মাসে এটি এ ধরনের পঞ্চম ঘটনা। হাসপাতাল থেকে নিখোঁজ রোগীকে কুকুরে খেয়ে ফেলার ঘটনায় নিন্দার ঝড় উঠেছে মধ্য প্রদেশসহ পুরো ভারতে।

বিসমিল্লাহ বাইয়ের দেহের ক্ষতবিক্ষত অংশ খুঁজে পান পয়োনিষ্কাশন কর্মীরা। কয়েক দিন ধরে বাইরে থেকে আসা দুর্গন্ধে অতিষ্ট হয়ে উঠেছিলেন হাসপাতালের রোগীরা। পয়োনিষ্কাশন কর্মীরা দুর্গন্ধের উৎস সন্ধান করতে গিয়ে বিসমিল্লাহ বাইয়ের দেহ খুঁজে পান।

কোতোয়ালি পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ মুকেশ গৌর জানিয়েছেন, মাথা ও দেহের উপরের কিছু অংশ বাদে জন্তু-জানোয়ার তার পুরো দেহ খেয়ে ফেলেছে। তবে জন্তু-জানোয়ারের হামলার সময় বিসমিল্লাহ বাই জীবিত ছিলেন কি না, তা নিশ্চিত নয়।

সবচেয়ে দুঃখজনক বিষয় হলো, হাসপাতালের পেছন থেকে বিসমিল্লাহ বাইয়ের নিষ্প্রাণ ও ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের আগ পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ জানতই না তিনি নিখোঁজ হয়েছেন।