হোম » নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ সম্পর্কে জাকারিয়া চৌধুরীর বক্তব্য

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ সম্পর্কে জাকারিয়া চৌধুরীর বক্তব্য

এখন সময় ডেস্ক- সোমবার, মে ৮, ২০১৭

সম্প্রতি বিভিন্ন প্রত্র পত্রিকায় আমি এবং আমার প্রাণ প্রিয় সংগঠন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ সম্পর্কে বিভিন্ন ব্যক্তিবর্গের উস্কানিমুলক ও বিভ্রান্তিকর বক্তব্যে আমার দৃষ্টি আকৃষ্ট হয়েছে। আমি পরিস্কার দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনা ঘোষিত একটি স্বতন্ত্র সংগঠন। আমি জাকারিয়া চৌধুরী দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও আমাদের ভবিষ্যৎ নেতা ডিজিটাল বাংলাদেশের রূপকার জনাব সজিব ওয়াজেদ জয় এর ই-মেইল বার্তার মাধ্যমে আমি মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতির দায়িত্ব গ্রহন করি। দায়িত্ব গ্রহনের পর থেকে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগকে বহির্বিশ্বে বাংলাদেশ আওয়ামী লীগের একটি ডিজিটাল মডেল সংগঠন হিসেবে গড়ে তোলার জন্য মহানগর আওয়ামী লীগের সম্মানিত সভাপতি কমান্ডার নুর নবী, আমি সিনিয়র সহ সভাপতি জাকারিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী একযোগে কাজ করি। যার পরিপ্রেক্ষিতে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আজ একটি শক্তিশালী সংগঠনে পরিনত হয়েছে।

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব কমান্ডার নুর নবী’র বাংলাদেশ যাওয়ার প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক ও সভাপতি কমান্ডার নুর নবী কর্তৃক দলীয় প্যাডে লিখিত ভাবে উনি বাংলাদেশ থেকে ফিরে না আসা পর্যন্ত আমাকে দলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পন করেন। যা আজ অবদি আমি বিশ্বস্ততার সহিত পালন করে আসছি এবং উনি যে দিন বাংলাদেশ থেকে ফিরে আসবেন সে দিন থেকে তিনি নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের দায়িত্বভার গ্রহন করবেন। যাহা ইতি পূর্বে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় আমার বক্তব্য আমি পরিস্কার ভাবে বলেছি, তাই এই নিয়ে কোন বিভ্রান্তির অবকাশ নেই।

তাই ২০১৯ সালের নির্বচনে দলকে পুনঃনির্বাচিত করার জন্য নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ড. সিদ্দিকুর রহমানের নেতৃত্বে কাধে কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবে। কোন ষড়যন্ত্রই যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের মধ্যে বিভক্তি সৃষ্টি করতে পারবে না। পরিশেষে যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সবাইকে ব্যক্তি স্বার্থের উদ্ধে উঠে ঐক্যবদ্ধ ভাবে দলের জন্য কাজ করার আহ্বান জানাচ্ছি। সূত্র: খবর.কম