নাসির উদ্দিন পিন্টুর কবর জিয়ারত করেন বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ

বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি মরহুম নাসির উদ্দিন আহমেদ পিন্টুর কবর জিয়ারত করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও মহানগর এবং লালবাগ, কামরাঙ্গীরচর থানা শাখার নেতাকর্মীরা।

৩ মে শুক্রবার জুমার নামাজের পর তারা রাজধানী ঢাকার আজিমপুর কবরস্থানে উপস্থিত ছিলেন। মরহুম নাসির উদ্দিন আহমেদ পিন্টুর কবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বিএনপি ও ছাত্রদলের নেতা কর্মীরা। সবশেষে নীরবে দাঁড়িয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয়। এসময় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, কেন্দ্রীয় নেতা ইখতিয়ার রহমান কবির, আলমগীর হাসান সোহান, খন্দকার এনামুল হক, মামুন বিল্লাহ, আসাদুজ্জামান আসাদ, রাজীব আহসান চৌধুরী পাপ্পু, মিনহাজুল ইসলাম ভুঁইয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩ মে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় আকস্মিক ও রহস্যজনকভাবে ভাবে মৃত্যুবরণ করেন নাসির উদ্দিন আহমেদ পিন্টু। তাঁকে ঢাকায় এনে আজিমপুর কবরস্থানে সমাহিত করা হয়। তিনি ২০০১ সালে ঢাকা-৮ আসনে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হয়ে ধানের শীষ প্রতীকে নির্বাচিত হয়েছিলেন।

 

You Might Also Like