নারায়ণগঞ্জে ৪ যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের ফতুল্লায় শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসীরা ৪ যুবককে কুপিয়ে জখম করেছে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।

শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় ফতুল্লার পাগলা রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে শহরের ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন, সোহেল, মাসুম, শামীম ও মুরাদ।

এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় সন্ত্রাসী স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর হোসেন মীরু ও তার তিন সহযোগীর নাম উল্লেখসহ আরো ২৫ জনকে অজ্ঞাতআসামি করে ইমরান হোসেন ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অভিযোগের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, শুক্রবার রাতে পাগলা বউ বাজার এলাকার ইউছুফ বেপারীর ছেলে ইমরান হোসেনের বাসায় তার বন্ধু সোহেল, মাসুম, শামীম ও মুরাদ (২৩) বেড়াতে আসে। রাত সাড়ে ৮টায় তাদের বাড়ি থেকে নিজ নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হলে পথে পাগলা রেলস্টেশনের কাছে স্থানীয় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু লোকজন নিয়ে তাদের পথরোধ করে। এসময় মীরুর নির্দেশে তার সহযোগী শাকিল, রাজিব, রাকিবসহ ২জন ইমরান হোসেনের ৪ বন্ধুকে মারধর করে এবং এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এসময় আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসী শাকিল কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। এরপর আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

তিনি আরো জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মীরুর বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা রয়েছে।

You Might Also Like