নাটোরের দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

নাটোরের সড়ক দুর্ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ঘটনার তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে সরকার।

সোমবার বিকেলে জেলার বড়াইগ্রামে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ব্যাপক হতাহতের ঘটনা ঘটে। এই রিপোর্ট লেখার সময়পর্যন্ত নাটোরের জেলা প্রশাসন ৩৩ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

ঘটনার পরপরই দুর্ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আলীরকে এই তদন্ত কমিটির প্রধান করা হয়েছে। কমিটির অন্য দু’জন সদস্য হলেন নাটোরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) এবং বিআরটিএ’র সহকারী পরিচালক। সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. আবু নাছের তদন্ত কমিটি গঠনের বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেন।কথা

সেতুমন্ত্রীর শোক

এদিকে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নাটোরের সড়ক দুর্ঘটনার জন্য গভীর শোক প্রকাশ করেছেন। তিনি নিহত ও আহতদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জানান।
এক শোক বার্তায় মন্ত্রী নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

You Might Also Like