নবীগঞ্জে চাচার হাতে ভাতিজা খুন

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নহরপুর গ্রামে ধান ও ধানের খড় নিয়ে কথা কাটাকাটির জের ধরে আপন চাচা ও চাচাত ভাইয়ের হাতে প্রাক্তন ছাত্রলীগ নেতা ইকবাল মিয়া (৪০) খুন হয়েছেন। তিনি ওই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে।

এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হলে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইকবাল মিয়ার সঙ্গে তার আপন চাচা বজলু মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে পিকল (বর্শা) ও শাবলের আঘাতে গুরুতর আহত অবস্থায় ইকবাল, তার ভাই দিলাউর মিয়া, সুরাইয়া বেগমকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইকবাল মিয়াকে মৃত ঘোষণা করেন । মুমূর্ষু অবস্থায় দিলাউর মিয়া ও সুরাইয়া বেগমকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ইকবাল মিয়া নবীগঞ্জ পৌর ছাত্রলীগের প্রাক্তন সাংগঠনিক সম্পাদক। গত সোমবার তিনি একটি হত্যা মামলায় জামিন পেয়ে বাড়িতে যান।

হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খান জানান, পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।

You Might Also Like