নতুন ক্রিকেট টিম কিনছেন শাহরুখ

ক্রিকেট টিমের মালিক হওয়ার অভিজ্ঞতা অনেক আগে থেকেই আছে তার। এবার আরও একটি নতুন ক্রিকেট টিমের মালিক হতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে নতুন যে লিগ হওয়ার কথা সেখানেও টিম কিনবেন শাহরুখ।

আগামী ২৬ জানুয়ারি শুরু হতে নতুন লিগটি শেষ হবে ১৮ মার্চ। খেলা হবে দুবাই, আবু ধাবি এবং শারজাতে। মোট ছ’টি টিম খেলবে এই টুর্নামেন্টে।

ছয় দলের ক্যাপ্টেন হবেন ওয়াসিম আকরাম, ব্রায়ান লারা, অ্যাডাম গিলক্রিস্ট, মাহেলা জয়াবর্ধনে, কুমারা সাঙ্গাকারা এবং বীরেন্দ্র শেবাগ। এই ছ’টি টিমের মধ্যে একটি কিনেছেন মহেন্দ্র সিংহ ধোনির বিজনেস পার্টনার অরুণ পাণ্ডে।

আসন্ন এই লিগের চিফ এক্সিকিউটিভ ডিরেক্টর স্যাম খান জানিয়েছেন, তিন বছর ধরে এই প্রজেক্টটার ওপর তারা কাজ করছেন। শাহরুখ খান একটা টিম কিনছেন। সঞ্জয় দত্তও খুব আগ্রহ দেখিয়েছেন। সঞ্জয় এবং স্ত্রী মান্যতা একটা টিম কিনছেন। সোহেল খানের সঙ্গেও কথা চলছে।

মোট ২৬০ জন প্রাক্তন ক্রিকেটার এই লিগে অংশ নেবেন। থাকবেন শোয়েব আকতার, ব্রেট লি-র মতো সাবেক তারকা ক্রিকেটাররা। শাহরুখও এই নতুন ক্রিকেট টিমের মালিক হিসেবে প্রজেক্টটা উপভোগ করবেন বলে মনে করছেন তার ঘনিষ্ঠরা।

You Might Also Like