নওয়াজ শরীফ সরকারকে অচল করে দেব: ইমরান খান

পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ জনগণের কাছে নিজের কর্মকাণ্ডের জবাবদিহীতা নিশ্চিত করতে না পারলে তার সরকারকে অচল করে দেয়ার হুমকি দিয়েছেন সাবেক ক্রিকেটার ও তেহরিকে ইনসাফ পার্টির চেয়ারম্যান ইমরান খান।

তিনি শুক্রবার রাতে পাঞ্জাব প্রদেশের রাইউয়িন্ড শহরে দলের এক বিশাল জনসমাবেশে বলেন, নওয়াজ সরকারকে মুহররম মাস পর্যন্ত সময় দিচ্ছি। এরপর আমরা ইসলামাবাদে গিয়ে সরকারকে অচল করে দেব। নওয়াজ শরীফকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত আমরা থামব না। শিগগিরই ইসলামাবাদ অভিমুখী লং-মার্চের তারিখ ঘোষণা করা হবে বলেও জানান পাকিস্তানের এই কিংবদন্তি ক্রিকেটার।

নওয়াজ সরকারকে দুর্নীতির দায়ে অভিযুক্ত করে ইমরান খান বলেন, পানামা পেপারসে নওয়াজ শরীফের নাম ফাঁস হয়েছে এবং তিনি মানি লন্ডারিংয়ের দায়ে অভিযুক্ত হয়েছেন। প্রধানমন্ত্রীর বাসভবন ‘জাতি উমরা’র নিরাপত্তা বাড়াতে ৮০০ কোটি রুপি খরচ করা হয়েছে বলেও অভিযোগ করেন পিটিআই প্রধান।

পাক প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ার জন্য তিনি দুর্নীতি দমন বিভাগের প্রধান কামার জামান চৌধুরীকে একহাত নেন। ইমরান খান বলেন, নওয়াজের মানি লন্ডারিংয়ের বিষয়টি স্পষ্ট হওয়ার পরও এনএবি চেয়ারম্যান চৌধুরী যথাযথ তদন্তের উদ্যোগ নেননি।

You Might Also Like