নওগাঁয় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা : স্বামী গ্রেফতার

নওগাঁর ধামইরহাটে স্বামী কর্তৃক স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ

মঙ্গলবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত মালতির ভাই শ্রী দিলিপ রবিদাস বাদী হয়ে ধামইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

গ্রামবাসীরা জানায়, উপজেলার আড়ানগর ইউনিয়নের অর্জুনপুর গ্রামে মৃত পশুয়া রবি দাসের ছেলে হরিচন্দ্র রবিদাস পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার ভোর রাতে স্ত্রী মালতির (৫৫) সাথে ঝগড়া বিবাদের সূত্রপাত ঘটে। এরপর স্বামী হরিচন্দ্র রবিদাস ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী মালতির গলা চেপে ধরে হত্যা করে। এ সময় মালতির কানের দুল ছিড়ে নেয়।

খবর পেয়ে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আব্দুস ছালাম, পতœীতলা সার্কেলের এসপি ইয়াছিন আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তবে ঘটনাস্থলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক স্বামী হরিচন্দ্র হত্যার কথা স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন বলে ওসি (তদন্ত) আব্দুর রহমান জানান।

তিনি আরও জানান, দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত হরিচন্দ্র রবিদাসকে গ্রেফতারের পর বিকালে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

You Might Also Like