ধর্ষণ করতে গিয়ে গণ ধোলাইয়ের শিকার যুবক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণ করতে গিয়ে আব্দুর রহিম (২১) নামে এক যুবক গণ ধোলাইয়ের শিকার হয়েছে। পরে তাকে পুলিশে সোর্পদ করছে এলাকাবাসী। টুঙ্গিপাড়া উপজেলার কুশলি গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে গোপালগঞ্জে পাশবিক নির্যাতনের মতো ঘটনা বেড়ে যাওয়ায় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন নব নিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

আজ বুধবার বেলা ১১টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় আব্দুর রহিমকে হাজির করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল মঙ্গলবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলার কুশলী গ্রামের যুবক আব্দুর রহিম একই গ্রামের ওই শিশুকে ধর্ষণ করতে যায়। সে সময় থানার পাশ থেকে এলাকাবাসী তাকে আটক করে গণ ধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, ‘গোপালগঞ্জে তুলনামূলকভাবে ধর্ষণ ও গণ ধর্ষণের মতো অপরাধ বেশি ঘটছে। তাই এ ধরনের অপরাধ কমাতে জেলার বিভিন্ন মহিলা মাদ্রাসা ও গালর্স স্কুলগুলোতে সচেতনামূলক কার্যক্রম শুরু করা হবে।’

এ সময় সহকারী পুলিশ সুপার (সার্কেল) আমীনুল ইসলাম, ইভানা পারভীনসহ পুলিশ কর্মকর্তা এবং বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

You Might Also Like