ধর্ষণের অভিযোগে স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

স্বামীর সহায়তায় এবার স্বামী’র বন্ধুরা ধর্ষণ করেছে এক গৃহবধূকে। এ অভিযোগে স্বামীসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন এক গৃহবধূ (২৫)।

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের রামরায়পুর তিলাই নদীর পাড়ে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

মামলায় গৃহবধূ অভিযোগ করেন, চার বছর আগে পলাশবাড়ী ইউনিয়নের কালিকাপুর ছোট কাছনা গ্রামের জহর আলীর ছেলে শফিকুল ইসলামের (২৮) সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বামী নির্যাতন করে আসছিল। তাদের আড়াই বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। স্বামীর নির্যাতন সইতে না পেরে দেড় বছর আগে ওই গৃহবধূ তার বাবার বাড়িতে চলে আসেন। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী শফিকুল তার স্ত্রীকে তালাক দেয়ার ফন্দি আটতে থাকেন। এ বিষয়ে পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোফাখখারুল ইসলাম ফারুক গত ২৪ ডিসেম্বর পরিষদের কার্যালয়ে ওই দম্পতিকে সালিশ বিচারের মাধ্যমে সমঝোতা করিয়ে দেয়। পরদিনই ওই গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে বলে চেয়ারম্যানকে অভিযোগে জানান। আর ঘটনার জন্য গৃহবধূ তার স্বামীর বন্ধু দুলাল হোসেনকে (২৫) দায়ি করেছেন।

এঘটনায় সোমবার রাতে পার্বতীপুর মডেল থানায় গৃহবধূ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এতে স্বামী শফিকুল ইসলাম, দুলাল হোসেন, পিয়ারুল হক, পালোয়ান, ও নূর আলমকে আসামি করা হয়েছে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, ঘটনাটি তদন্ত চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর সদর হাসপাতালে পাঠানো হবে বলেও তিনি জানান।

You Might Also Like