হোম » ‘দুই সপ্তাহ আমার স্ত্রী বেডরুমে ঢুকতে দেয়নি’

‘দুই সপ্তাহ আমার স্ত্রী বেডরুমে ঢুকতে দেয়নি’

ঢাকা অফিস- Monday, March 20th, 2017

বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডে। ৮০ দশকে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয় করেছেন বাংলাদেশি সিনেমাতেও। নানা চরিত্রে অভিনয় করে দর্শকদের অবাক করে দিয়েছেন তিনি।

আলোচিত ‘বেগম জান’ সিনেমায় অভিনয় করেছেন চাঙ্কি পান্ডে। এ সিনেমায় নিজেকে ভেঙে নতুনভাবে ক্যামেরার সামনে হাজির করেছেন এই অভিনেতা। এতে হিংসাত্মক একটি চরিত্রে দেখা যাবে তাকে। এ সিনেমার শুটিংয়ের সময় চরিত্রের প্রয়োজনে এতটাই পরিবর্তন হয়েছেন যে তাকে সেটের লোকজনও চিনতে পারছিলেন না। শুধু তাই নয় তার স্ত্রীও তাকে সপ্তাহ খানেক শোয়ার ঘরে ঢুকতে দেননি বলে জানিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে চাঙ্কি পান্ডে বলেন, ‘বেগম জান সিনেমায় আমার লুক দেখে আমার স্ত্রী চিৎকার করে উঠেছিল। আমাকে বেডরুমে ঢুকতে দেয়নি। একদিন নয়, প্রায় দুই সপ্তাহ আমার স্ত্রী আমাকে বেডরুমে ঢুকতে দেয়নি। আর আমার কুকুর আমাকে দেখলেই চেঁচাত।’

তবে এ সিনেমার জন্য চাঙ্কিকে তার স্ত্রী যথেষ্ট সহযোগিতাও করেছেন। ‘বেগম জান’ একটি পিরিয়ড ড্রামা। এ জন্য প্রস্তুতি প্রয়োজন ছিল। প্রস্তুতিও ভালোভাবে নিয়িছিলেন তিনি। আলাস্কার ডলি হাউজে (পতিতালয় সংক্রান্ত একটি মিউজিয়াম) গিয়েছিলেন চাঙ্কি। এতে স্ত্রী ভাবনারও অনুমতি ছিল।
‘বেগম জান’ সিনেমায় চাঙ্কি পান্ডের চরিত্রটি এমন এক ব্যক্তির যে, টাকা নিয়ে হিংসা ছড়ায়। মারামারি, খুনোখুনি করে। ‘রাজকাহিনী’ সিনেমায় এই চরিত্র রূপায়ন করেছিল যিশু সেনগুপ্ত।

২০১৫ সালে সৃজিত মুখার্জি নির্মাণ করেছিলেন ভারতীয় বাংলা সিনেমা ‘রাজকাহিনী’। ১৯৪৭ সালের দেশ বিভাগের ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয় সিনেমাটি। এ সিনেমার হিন্দি সংস্করণ ‘বেগম জান’। এ সিনেমায় পতিতালয়ের প্রধানের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।