দীপিকার জন্য পারিশ্রমিক কমাচ্ছেন সুশান্ত?

বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরই মধ্যে আরো একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিনেতা। আর সিনেমাটিতে দীপিকার বিপরীতে অভিনয় করার জন্য নিজের পারিশ্রমিক পর্যন্ত কমাচ্ছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সম্প্রতি একটি সিনেমায় অভিনয়ের জন্য সুশান্তকে চিত্রনাট্য দেন একজন নির্মাতা। কিন্তু এর জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করে বসেন এ অভিনেতা। কিন্তু পরবর্তীতে যখন নির্মাতা জানান, সিনেমাটিতে দীপিকাও অভিনয় করবেন তখন নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন ‍সুশান্ত। দীপিকার সঙ্গে অভিনয় করার জন্য পারিশ্রমিক কিছুটা কমানোর সিদ্ধান্ত নেন তিনি।

সম্প্রতি জানা যায়, হলিউড সিনেমা ফল্ট ইন আওয়ার স্টার সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন সুশান্ত। সিনেমাটি পরিচালনা করবেন মুকেশ ছাবরা। বিষয়টি নিয়ে এ নির্মাতা বলেন, ‘বর্তমানে সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছি। সুশান্ত সিনেমাটিতে অভিনয় করবেন এবং আমরা এখনো নায়িকার সন্ধানে রয়েছি।’ ধারণা করা হচ্ছে, এ সিনেমাটিতেই সুশান্তের সঙ্গে দেখা যেতে পারে দীপিকাকে।

কয়েকদিন আগে ভারতের উত্তরখন্ডে কেদারনাথ সিনেমার দীর্ঘ একমাসের শুটিং শিডিউল শেষ করেছেন সুশান্ত। এতে তার বিপরীতে অভিনয় করছেন সারা আলী খান। এ সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখছেন সারা। সিনেমাটি পরিচালনা করছেন অভিষেক কাপুর।

এরপর ইসরায়েলের তেল আবিবে জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ড্রাইভ সিনেমার গানের শুটিং শুরু করেছেন সুশান্ত। এ সিনেমাটির পরিচালনায় রয়েছেন তরুণ মানসুখানি। আগামী বছর মার্চে মুক্তি পাবে ড্রাইভ।

অন্যদিকে দীপিকার পরবর্তী সিনেমা পদ্মাবতী। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর।

You Might Also Like