দীপিকার চেয়ে ক্যাটরিনাকে কেন বেশি পছন্দ করেন ভারতীয়রা!

বর্তমানে বলিউডে এক নম্বর স্থানটি ধরে রেখেছেন দীপিকা পাড়ুকোন। বিগত তিন বছর ধরে সিনেমা জগতে রাজত্ব করছেন এ অভিনেত্রী। তবুও ইন্টারনেটে মানুষ সবচেয়ে বেশি সার্চ করে এক সময়ের সালমান খানের গার্ল ফ্রেন্ড ক্যাটরিনা কাইফকে।
অথচ ক্যাট সোশাল মিডিয়ায় একেবারে অনিয়মিত। এমনকি তার টুইটারে কোনো অ্যাকাউন্ট নেই। তবুও অসংখ্য ভক্ত কেবল তাকেই খোঁজেন। কেন? এর নানা কারণ তুলে ধরেছেন বোদ্ধারা।
১. ফর্সা ত্বক অনেক বেশি পছন্দ করেন ভারতীয় ভক্তরা। ক্যাটরিনা এ দিক থেকে অতুলনীয়। ক্যাট একাধারে ফর্সা, সুন্দরী এবং অনেকের কাছে পরীর মতো নারী ক্যাট। কাজেই তিনি সবার মনের স্বপ্ন হতে পারেন, তাতে কোনো সন্দেহ নেই।
২. ক্যাটের দেহে ইংলিশ রক্ত রয়েছে। তাই এই সুন্দরীর মাঝে বিদেশিনীর বৈশিষ্ট্য বিদ্যমান। আর ভারতীয়রা একজন ভিনদেশির সান্নিধ্য, তাকে দেখা বা তার সঙ্গে বন্ধুত্ব করার জন্যে সারা দুনিয়ায় বিখ্যাত।
৩. সালমান খানের সঙ্গে সম্পর্ক ভাঙার কাহিনী নিয়ে ক্যাট কখনো জনসম্মুখে কিছু বলেননি। আবার রণবীর কাপুরের সঙ্গে প্রেম নিয়েও একেবারে চুপ রয়েছেন তিনি। ওদিকে, দীপিকার সঙ্গে রণবীরের উত্তপ্ত বাক্য বিনিময় এবং এ নিয়ে দীপিকার বিষাক্ত মন্তব্য সবাই জানেন। দীপিকার সঙ্গে রণবীর সিং বা সিদ্ধার্থ মালিয়ার সম্পর্ক মানুষের মুখে মুখে। হতে পারে এসব ঘটনায় দীপিকার প্রতি মানুষের কিছুটা নেতিবাচক মনোভাব তৈরি হয়েছে।
৪. ক্যারিয়ারে তার বিষয়ে পরিচালক বা অন্যান্যদের অভিযোগ খুব কম। সহকর্মীদের সঙ্গে তার ব্যবহার নিয়ে সবাই মুগ্ধ। আবার কোনো সিনেমাতে বা গানে ক্যাটের এমন কোনো আচরণ নেই যা মানুষের সমালোচনা কুড়াতে পারে। কিন্তু দীপিকার ‘দম মারো দম’ বা ‘রামলীলা’ গানে তার সাহসীকতায় অনেকেই ভ্রু কুঁচকেছেন।

You Might Also Like