হোম » দিল্লিকে হারিয়ে দুইয়ে মুস্তাফিজদের হায়দরাবাদ

দিল্লিকে হারিয়ে দুইয়ে মুস্তাফিজদের হায়দরাবাদ

ঢাকা অফিস- বৃহস্পতিবার, এপ্রিল ২০, ২০১৭

আইপিএলের ২১তম ম্যাচে দিল্লি ডেয়ার ডেভিলসের বিপক্ষে জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। গতকাল দিনের একমাত্র ম্যাচে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে দিল্লিকে ১৫ রানে হারিয়েছে স্বাগতিক হায়দরাবাদ।

মুস্তাফিজুর রহমানকে একাদশের বাইরে রেখেই গতকাল দিল্লির বিপক্ষে খেলতে নামে হায়দরাবাদ। নিজেদের মাঠে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯১ রান করে হায়দরাবাদ। জবাবে ব্যাটিংয়ে নেমে জয়ের খুব কাছে গিয়েও শেষপর্যন্ত ব্যর্থ হয়েছে জহির খানের দিল্লি।

১৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ৯ বলে ১৩ রান করে আউট হয়ে যান দিল্লির ওপেনার স্যাম বিলিংস। এরপর করুন নায়ার আর সাঞ্জু স্যামসন মিলে গড়েন ৭১ রানের জুটি। এই জুটিতে ভাঙন ধরে রানআউটের কারণে। দিল্লির ম্যাচের গতিটা পাল্টে যায় মূলতঃ এই আউটের পরই।

দলীয় ১০৫ রানের মাথায় আউট হন সাঞ্জু স্যামসন। ৩৩ বলে ৪২ রান করেন তিনি। এরপর শ্রেয়াস আয়ার আর অ্যাঞ্জেলো ম্যাথুস মিলে ৭০ রানের জুটি গড়ে দিল্লিকে অনেক দূর এগিয়ে নিয়ে যান। খেলা শেষ হওয়ার এক বল আগে ২৩ বলে ৩১ রান করে আউট হয়ে যান ম্যাথুস। শ্রেয়াস আয়ার ৩১ বলে অপরাজিত থাকেন ৫০ রান করে। ৫টি বাউন্ডারির সঙ্গে তার ইনিংসে ছিল ২টি ছক্কার মার।

হায়দরাবাদের হয়ে বল হাতে মোহাম্মদ সিরাজ ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন সিদ্ধারাত কুল ও যুবরাজ সিং।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে হায়দরাবাদের হয়ে কেন উইলিয়ামসন সর্বোচ্চ ৮৯ এবং শিখর ধাওয়ান ৭০ রানের ইনিংস খেলেন। তাদের দুর্দান্ত ব্যাটিংয়ে শুরুতে ১৯১ রানের লড়াকু পুঁজি পায় ডেভিড ওয়ার্নারের দল।

এই জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বর স্থানে উঠে এসেছে হায়দরাবাদ। ৬ ম্যাচ শেষে ৪ জয়ে তাদের অর্জন ৮ পয়েন্ট। কলকাতা নাইট রাইডার্স আর মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে পয়েন্ট সমান হলেও রানের ব্যবধানে দ্বিতীয় স্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

সর্বশেষ সংবাদ