দিনাজপুরে পরকীয়ার জেরে যুবক খুন!

দিনাজপুরের বোচাগঞ্জে পরকীয়া প্রেমের জেরে বিকাশ মহন্ত নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে পুলহাট বাজারে উত্তরে হরিপুর গ্রামের একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিকাশ মহন্ত (২৮) উপজেলার ৪নম্বর আটগাওঁ ইউনিয়নের সিলেট গ্রামের হিরা লাল মহন্তের ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক স্কুলশিক্ষিকা (কথিত প্রেমিকা) এবং তার স্বামীকে আটক করেছে বোচাগঞ্জ থানা পুলিশ।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, বিকাশ মহন্ত (২৮) গত ৩ মাস পূর্বে বিয়ে করে। সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে একই গ্রামের শিক্ষক মন্টু চন্দ্র রায়ের স্ত্রী স্কুলশিক্ষিকা পপি রানী রায় মোবাইল ফোন রিসিভ না করার কারণে বিকাশ মহন্তের বাড়িতে গিয়ে তাকে মারধর করে। মারধর করার সময় পপি রানী বিকাশকে তার মোবাইল ফোন রিসিভ ও ম্যাসেজের উত্তর না দেওয়ার কারণ জানতে চায়। এরপর সন্ধ্যা থেকেই বিকাশকে আর কোথাও দেখা যায়নি। আজ মঙ্গলবার সকালে পুলহাট বাজারে উত্তরে হরিপুর গ্রামের একটি আম বাগান থেকে বিকাশের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। তাৎক্ষনিকভাবে বোচাগঞ্জ থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ বিকাশের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে স্কুলশিক্ষিকা পপি রানী ও তার স্বামী স্কুলশিক্ষক মন্টু রায়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিকাশের শরীরের বিভিন্ন জায়গার আঘাতের চিহ্ন দেখা যায়। পরকীয়া প্রেমের কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

You Might Also Like