তিনি সালমান নন!

ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে বেশ কিছু ছবি। এর মধ্যে কোনোটি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে, আবার কোনোটি বলিউড কোরিওগ্রাফার ও নির্মাতা রেমো ডিসুজা অথবা টিউবলাইট সিনেমার শিশু অভিনেতা মাতিন রে টাঙ্গোর সঙ্গে।

প্রথমে দেখলে যে কেউ তাকে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ভেবে ভুল করবেন। কিন্তু প্রকৃতপক্ষে তিনি সালমান নন, এ অভিনেতার মতো দেখতে। তার নাম পারভেজ কাজী। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।
ঝুঁকিপূর্ণ অথবা নানা দৃশ্যের প্রয়োজনে সিনেমায় বডি ডাবল ব্যবহার করেন সালমান খান। বিষয়টি প্রায় সকলেই জানেন। আর সালমানের বডি ডাবলের কাজটি যারা করে থাকেন তাদের একজন পারভেজ কাজী। টিউবলাইট, প্রেম রতন ধন পায়ো সিনেমায় সালমানের বডি ডাবলের কাজ করেছেন। বর্তমানে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় বলিউডের ভাইজানের হয়ে বডি ডাবলের কাজ করছেন। শুধু সালমানের মতো দেখতে নয়, সুলতানখ্যাত এ অভিনেতার অনেক বড় ভক্ত পারভেজ কাজী।

খুব শিগগির শুরু হবে টাইগার জিন্দা হ্যায় সিনেমার পরবর্তী শিডিউলের শুটিং। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েলটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আগামী ২২ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like