তালাক দেয়ায় স্ত্রীর হাত-পায়ের রগ কর্তন

স্বামীকে তালাক দেয়ায় ক্ষিপ্ত হয়ে সাবেক স্ত্রী সিলভা বিশ্বাসকে (২৩) এলোপাতাড়ি কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে স্বামী। শরীরের বিভিন্ন জায়গা কুপিয়েও মারাত্মক আহত করা হয়েছে। এ সময় সিলভা বিশ্বাসের মা নির্মলা বিশ্বাস (৫০)কে কুপিয়ে আহত করা হয়। গুরুতর আহত সিলভা ও তার মাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে গোপালগঞ্জ সদর টুঠামান্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার দুপুরে আহত সিলভাকে ঢাকার পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সিলভা বিশ্বাস জানিয়েছেন, ২০০৮ সালে কাশিয়ানী উপজেলার সিংগা গ্রামের সুকান্ত সরকারের সঙ্গে আমার বিয়ে হয়। এরপর আমি স্বামীর সঙ্গে ঢাকার বংশালে একটি ভাড়া বাসায় বসবাস করতাম। বিয়ের পর আমি জানতে পারি সুকান্ত সরকার ঢাকায় বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তার অপরাধমূলক কাজের জন্য ২০১৫ সালের এপ্রিল মাসে আমি তাকে তালাক দেই এবং বাবার বাড়ি সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামে বসবাস করতে থাকি। এতে ক্ষিপ্ত হয়ে সে আমার উপর এধরনের হামলা চালায়।

গোপালগঞ্জ সদর হাসপাতালের অর্থোপেডিকস চিকিৎসক এএসএম জুলফিকার জানান, সিলভা বিশ্বাসের হাত ও পায়ের রগ কেটে গেছে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক সওগাতুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, সিলভার তালাকপ্রাপ্ত স্বামীসহ ৪/৫ জন সন্ত্রাসী রাতে সিলভার বাবার বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে কুপিয়ে তাকে ও তার মাকে গুরুতর আহত করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

You Might Also Like