তাপসীর বাজি

জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। অভিনয় ক্যারিয়ার নিয়ে বেশ ভালো সময় পার করছেন তিনি। দর্শকদের উপহার দিচ্ছেন একের পর এক ব্যবসাসফল সিনেমা। তবে এর মধ্যেই ক্যারিয়ারের সবচেয়ে বড় বাজিটি ধরছিলেন তিনি। আর জয়ীও হয়েছেন এ অভিনেত্রী।

তাপসী অভিনীত দক্ষিণী সিনেমা আনন্দ ব্রহ্মা। কয়েকদিন আগে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর থেকে বক্স অফিস সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে এটি। কিন্তু সিনেমাটির জন্য কোনো পারিশ্রমিক নেননি তাপসী। বরং চুক্তি করেছিলেন ব্যবসায়ীকভাবে সফল হলে এর লভ্যাংশ নিবেন তিনি। দক্ষিণী সিনেমায় এ ধরনের চুক্তি খুব একটা দেখা যায় না।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, তাপসী যখন প্রথম সিনেমার চিত্রনাট্য শোনেন তিনি খেয়াল করেন সিনেমায় কোনো নায়ক নেই, যা সিনেমার বাজেট ও এটি শেষ পর্যন্ত আলোর মুখ দেখবে কিনা তা নিয়ে প্রশ্ন তৈরি করেন। তিনি সিদ্ধান্ত নেন, তার পারিশ্রমিক যেন কোনোভাবেই সিনেমাটির জন্য বাধা না হয়।

তাপসী জানান, তিনি চিত্রনাট্যে বিশ্বাস করেন এবং নতুন কিছু করার তাগিদ থেকে সিনেমাটিতে অভিনয় করেছেন। এ অভিনেত্রী বলেন, ‘বর্তমানে এমন অবস্থানে রয়েছি যেখানে আমি বলে আসছি, আমি একই বিষয় পুনরাবৃত্তি করতে চাই না এবং ভিন্ন কিছু করতে চাই। আর এমন কোনো সুযোগ পেলে বেশি পারিশ্রমিক পাবো না এ জন্য আমি পিছিয়ে যাবো না। প্রকৃতপক্ষে আমি চিত্রনাট্যে বিশ্বাস রেখেছিলাম এবং ঝুঁকি নেওয়ার চিন্তা করি। এটি আমার ক্যারিয়ারের অন্যতম বড় বাজি।’

You Might Also Like