ঢাবি ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের অধীন ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষা ফল আজ মঙ্গলবার সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কার্যালয়ে উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন।

তিনি জানান, গত শুক্রবার অনুষ্ঠিত এ পরীক্ষায় ৪০ হাজার ৫৬৫ শিক্ষার্থীর মধ্যে ৩ হাজার ৮৭৪ জন শিক্ষার্থী পাস করেছেন। পাশের হার ৯.৫৫ শতাংশ। ত্রুটিপূর্ণ সেট ও নিয়মবহির্ভূত উত্তরপত্রের জন্য এক হাজার ৪১১ জনের উত্তরপত্র বাতিল করা হয়েছে।

ভর্তিচ্ছুরা উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সন এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে ওয়েবসাইট www.admission.eis.du.ac.bd থেকে কিংবা যে কোন মোবাইল ফোন থেকে DU<>Kha<>Roll টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে ফলাফল জানতে পারবে।

উপাচার্য জানান, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত ডিন অফিসে আবেদন করে শিক্ষার্থী উত্তরপত্র পুর্নমূল্যায়ন কিংবা অন্যান্য অভিযোগ দিতে পারবেন। এ সময়ের মধ্যে উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে গিয়ে ‘বিষয় বাছাই ফরম’ পূরণ করতে হবে। ১৯ অক্টোবর ডিন কার্যালয়ে সাক্ষাতকার অনুষ্ঠিত হবে।

You Might Also Like