ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

নারায়নগঞ্জের সোনারগাঁও ও বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক অভিযানে ১৮ হাজার পিস ইয়াবা, সাড়ে আট কেজি গাঁজা ও ৬৮ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে ওই অভিযান চালায় র‌্যাব-১১। এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত দুটি কাভার্ডভ্যানও জব্দ করে র‌্যাব।

র‌্যাব- ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (পিপিএম) মো. আলেপ উদ্দিন জানান, রোববার ভোরে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের কাঁচপুরে চেকপোস্ট স্থাপণ করে একটি কাভার্ডভ্যান আটক করা হয়।

এসময় ওই কাভার্ডভ্যান তল্লাশি করে সাড়ে ৮ কেজি গাঁজা ও ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল ও গাঁজা কাভার্ডভ্যানযোগে অভিনব পন্থায় পরিবহন করায় মহিবুল ইসলাম (৩৯) ও হাসিবুর রহমান বাদলক (৩৯) নামে দুজনকে গ্রেফতার করা হয়।

এর আগে রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ১৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ টিপু মুন্সি (২৬) ও নাঈম মুন্সি(২১) নামে দুজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী (পিপিএম) জানান, অভিনব কায়দায় ইয়াবাগুলো ক্যারেটের মধ্যে পলিথিনের প্যাক করে পাচার করছিল গ্রেফতারকৃতরা।

You Might Also Like