ঢাকায় অপহৃত শিশু নাটোরে উদ্ধার, আটক ৪

ঢাকায় অপহৃত সোনিয়া খাতুন (৪) নামে এক শিশুকে নাটোর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে সময় মহিলাসহ চার অপহরণকারীকে আটক করে সিংড়া থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন- ঢাকার তুরাগ এলাকার মৃত দুদু মিয়ার ছেলে মিনহাজ (৩০),একই এলাকার ধলু মিয়ার স্ত্রী আজমি (২৫), সিংড়া উপজেলার বড়গ্রামের শাহানুরের ছেলে ওহাব আলী (২৬) ও একই উপজেলার তাড়াই এলাকার চান মিয়া (৪০)।

 

রোববার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল ডাহিয়া ইউনিয়নের কৈপুকুরিয়া গ্রাম থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার ও তাদের আটক করা হয়। অপহৃত শিশু ঢাকার তুরাগের দৌড় পূর্বপাড়া এলাকার রিক্সা মিস্ত্রি নুরুল ইসলামের মেয়ে।

 

পুলিশ ও অপহৃতের পরিবার সুত্রে জানা যায়, রিক্সা গ্যারেজে মোবাইল চুরির একটি শাসিলকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার ঢাকার চান্দুরা এলাকার রিক্সা চালক মিনহাজ উদ্দিন (৩০) ওই গ্যারেজের মেকার নুরুল ইসলামের চার বছরের মেয়ে সোনিয়া খাতুনকে অপহরণ করে। অপহরনের পর মোবাইল ফোনে দুই লক্ষাধিক টাকা মুক্তিপণ দাবি করে মিনহাজ।

 

পরে তার মোবাইল ফোনের সূত্র ধরে রোববার সকালে নাটোরের সিংড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল কৈপুকুরিয়া গ্রাম থেকে এলাকাসীর সহযোগিতায় অপহৃত শিশুকে উদ্ধার ও মহিলাসহ চার আপহরণকারীকে আটক করে পুলিশ।

 

সিংড়া থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে তুরাগ থানায় একটি শিশু অপহরণ মামলা হয়েছে।

You Might Also Like