‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স-৫’ বিজয়ী প্রণীতা

ভারতীয় চ্যানেল টিভি জি-টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স সিজন-৫’ বিজয়ী হয়েছেন প্রণীতা স্বরগিয়ারি। নির্মল তামাং এবং সাহিল আদানিয়াকে পেছনে ফেলে ‘সুহেরি তাকদির কি টপি’ মাথায় তোলেন ২২ বছর বয়সি প্রণীতা।

বিজয়ী হয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রণীতা বলেন, ‘বিজয়ী হয়ে অমার স্বপ্ন পূরণ হয়েছে। আমি সিজন টু তেও অডিশন দিয়েছিলাম, পুনিত সেবার প্রতিযোগি ছিল। সে নির্বাচিত হয়েছিল কিন্তু আমি বাদ পড়ে যায়। বাদ পড়ার পরে আমি ভালোভাবে প্রশিক্ষণ নিই এবং আবার অডিশন দিই। আমার পরিবারের কাছে কৃতজ্ঞ কারণ তারা সব সময় আমাকে সহযোগিতা করেছে।’

প্রণীতা সম্পর্কে তার মেন্টর পুনিত বলেন, ‘আজ থেকে সাড়ে তিন মাস আগে রিহার্সেলের প্রথম দিন থেকেই আমি প্রণীতা এবং আশিষের মধ্যে জয়ের সম্ভাবনা দেখেছিলাম। আমি তাদের আলাদা আলাদা ভাবে ডেকে বলেছিলাম তারকা হওয়ার সব যোগ্যতাই তাদের মধ্যে আছে। আমি আশা করছিলাম তাদের দুজনের মধ্যে একজন জিতবে এবং প্রণীতা সে কাজটি করেছে।’

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে প্রণীতা জানান, বলিউডের বড় বড় তারকার সঙ্গে কাজ করতে চান তিনি।

ড্যান্স ইন্ডিয়া ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারকের দ্বায়িত্ব পালন করেছেন গাইতি সিদ্দীকি, পুনিত পাঠক এবং মুদাস্সার খান। এছাড়া গ্র্যান্ড বিচারক হিসেবে ছিলেন মিঠুন চক্রবর্তী। চূড়ান্ত পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের নিজের গান দিয়ে মাত করেন জনপ্রিয় র‌্যাপার বাদশা। এছাড়া আগের সিজনের প্রতিযোগী সানা সায়েদ, গুহর খান, করণবীর ভোহরা শীর্ষ পাঁচ প্রতিযোগীর সঙ্গে পারফর্ম করেন।

প্রতিযোগিতার শীর্ষ পাঁচ প্রতিযোগী আমুল ইন্ডিয়ার পক্ষ থেকে পেয়েছেন গোল্ড মেডেল। এছাড়া বিজয়ী হিসেবে প্রণীতা পেয়েছেন পাঁচ লাখ রুপি। প্রথম রানার-আপ নির্মল তামাং এবং দ্বিতীয় রানার-আপ সাহিল আদানিয়া পেয়েছেন যথাক্রমে তিন লাখ এবং দুই লাখ রুপি।

You Might Also Like