ডিপজলের জন্যই ছিল অপেক্ষা

আগে থেকেই ঘোষণা ছিল আজ (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হবে। সকাল থেকেই চলছিল অডিটোরিয়াম সাজানোর কাজ। আমন্ত্রিত অতিথিরাও এক এক করে আসতে শুরু করল। ঘড়ির কাঁটা যখন দুপুর ১টা পেড়িয়ে তখনো অনুষ্ঠান শুরুতে বিলম্ব করছিলেন আয়োজকরা।

এর কিছুক্ষণ পর অনেকটা অনিচ্ছা সত্ত্বেই যেন অনুষ্ঠান শুরু করা হয়। এতে সিনেমাটির পরিচালক মনতাজুর রহমান আকবর, প্রযোজক নাদের খান ও আব্দুল আজিজ, শিল্পী সমিতির সহ-সভাপতি ওমর সানি, সাধারণ সম্পাদক অমিত হাসান, মৌসুমী, চিত্রনায়ক বাপ্পি, বিদ্যা সিনহা মিম, আমন্ত্রিত প্রধান অতিথি সাদেক খান সবাই একে একে তাদের বক্তব্য শেষ করেন। কিন্তু তারপরও যেন কারো জন্য অপেক্ষা করছিলেন আয়োজকরা। কারণ তখনো অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করছিলেন না তারা।
এরপর বিকাল ৩টা নাগাদ অনুষ্ঠানস্থলে হাজির হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সঙ্গে ছিলেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। এরপর অনুষ্ঠানে আবারো প্রাণ ফিরে আসে। বুঝতে আর বাকি রইল না ডিপজলের জন্যই ছিল এ অপেক্ষা। তার হাত দিয়ে সিনেমার ক্লাপস্টিক ওপেন করা হয় এবং সিনেমার মহরত ঘোষণা করা হয়। এভাবেই ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার মহরত শেষ হয়।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন মনোয়ার হোসেন ডিপজল। এতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মৌসুমী। এছাড়া থাকবেন এই প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী বাপ্পি ও মিম। এর কাহিনি লিখেছেন নাদের খান। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

You Might Also Like