ট্রেন দুর্ঘটনায় দায়ী ব্যক্তিদের কঠোর শাস্তির দাবি জামায়াতের

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ ১৪ নভেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় ১৪ নবেম্বর দুপুরে রংপুর এক্সপ্রেস ট্রেন লাইনচ্যূত হয়ে ইঞ্জিনসহ ৭টি বগিতে আগুন লেগে রেল কর্মীসহ অন্তত ২৫ জন লোক আহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় প্রচার বিভাগের দায়িত্বে নিয়োজিত এম আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিবৃতিতে হামিদুর রহমান আযাদ বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় রেল দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেল দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। আমি আশা করি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে তদন্ত করে সিরাজগঞ্জের রেল দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে এই দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির বিধান করবেন।

রেল দুর্ঘটনায় যারা আহত হয়েছেন তাদের সুচিকিৎসার ব্যবস্থা ও উপযুক্ত ক্ষতিপূরণ দান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানোর পাশাপাশি আহতদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

You Might Also Like