হোম » টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন কোহলি!

টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন কোহলি!

ঢাকা অফিস- Friday, March 17th, 2017

অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টেস্টে প্রথম দিনে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পান ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এরপর অবশ্য আর মাঠে নামেননি তিনি। দিনেশেষে তার কাঁধের ইনজুরির স্ক্যান করানো হয়।

তবে ভারতের কোটি কোটি সমর্থকদের সুখবর দিতে পারেননি রাঁচির ডাক্তাররা। ইনজুরির কারণে এই টেস্ট তো বটেই অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ এবং শেষ টেস্টেও খেলতে পারবেন না। রাঁচির ডাক্তাররা এমনটাই আশঙ্ক করেছেন। ধর্মশালায় ২৫ মার্চ থেকে শুরু হবে সিরিজের শেষ টেস্ট।

এ বিষয়ে কোহলির ইনজুরি নিয়ে কাজ করা রাঁচির ডাক্তার অভিষেক বলেন, ‘ফিল্ডিং করার সময় কোহলি ডান কাঁধে ব্যথা পান। স্ক্যান করে দেখা গেছে তিনি গ্রেড-১ ইনজুরিতে ভূগছেন। তার লিগামেন্ট ছিড়ে গেছে। অবশ্য তাকে দেখলে মনে হচ্ছে যে তার কিছুই হয়নি। কিন্তু ডাক্তাররা তাকে ১ সপ্তাহ থেকে ১০ দিন বিশ্রাম নিতে উপদেশ দিয়েছেন। ভারত দলের টিম ডাক্তার ও ফিজিও দেখার পর এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে।’

এদিক বৃহস্পতিবার রাতে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এক টুইট বার্তায় জানিয়েছে কোহলি দ্রুত সুস্থ্য হয়ে উঠছেন। একাধিক স্ক্যানে মারাত্মক কিছু ধরা পড়েনি।

ইতিমধ্যে ভারত প্রথম দিন শেষে ব্যাকফুটে রয়েছে। শুরুতে অস্ট্রেলিয়াকে চেপে ধরতে পারলেও স্টিভেন স্মিথ ও গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাটিং দৃঢ়তায় ৪ উইকেট হারিয়ে ২৯৯ রান তুলে প্রথম দিন শেষ করেছে। স্মিথ ১১৭ ও ম্যাক্সওয়েল ৮২ রানে অপরাজিত আছেন।

সর্বশেষ সংবাদ