টুইটারে কেটি প্রাইসের বিছানা রোমান্স

মডেল, অভিনেত্রী ও গায়িকা কেটি প্রাইস নিজের ব্যক্তিগত বিষয়গুলো সবার সঙ্গে ভাগ করে নিতে সব সময়ই পছন্দ করেন। অতীতে তার কর্মকা-ের মধ্য দিয়ে এমনই প্রমাণ মিলেছে।
অস্থির প্রকৃতির কেটি এর আগে নিজের বিভিন্ন ঘরোয়া ছবি নিয়মিত টুইটারে প্রকাশ করে আলোচনায় এসেছেন। তবে ২০১৩ সালে কিরেন হেলারের সঙ্গে বিয়ের পর তার অস্থিরতা খানিক কমে। সংসারে মনোযোগী হওয়ার ইঙ্গিতও চোখে পড়ে কেটির কাজের মধ্য দিয়ে। যদিও এটি তার তৃতীয় বিয়ে। গত দুই বছর ধরে ব্রিটেনে সুখেই কাটছে তার সংসার। পাশাপাশি মডেলিং ও অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন।
তবে সম্প্রতি নিজের সেক্সের ছবি প্রকাশ করে ব্যাপক বিতর্কের মুখে পড়েছেন এ তারকা। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কের কয়েকটি ছবি টুইটারে আপলোড করেছেন কেটি। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়েছে তার ভক্তদের মাঝে। কারণ, এতটা ব্যক্তিগত ছবিও কেউ প্রকাশ করতে পারে বলে ভাবেননি তারা। এসব ছবির মাধ্যমে উত্তাপ ছড়ালেও স্বামী হেলার কিন্তু বিষয়টি একদমই মানতে পারেননি। তিনি বিষয়টি জানার পর কেটিকে অনেকবার অনুরোধ করেছেন ছবিগুলো মুছে ফেলার জন্য। কিন্তু কেটি তা করেননি।
টুইটার থেকে এখন কেটির বিছানা রোমান্সের ছবি বিভিন্ন ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছে। এ ছবিগুলোতে সরাসরি রোমান্স ও সেক্স করতে দেখা যাচ্ছে কেটি ও হেলারকে। এসব ছবির বিপরীতে বেশিরভাগই পড়েছে নেতিবাচক মন্তব্য। কেটির সমালোচনাই করেছেন সবাই। তবে তাতে তোয়াক্কা করছেন না কেটি। এ বিষয়ে তিনি বলেন, টুইটারে আমি যা খুশি তা প্রকাশ করব। এটা আমার ব্যক্তিগত বিষয়। এ নিয়ে সমালোচনার কিছু নেই। আমি আমার মতো করেই চলব।

You Might Also Like